AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে পরিবহন শ্রমিকদের খাদ্যসামগ্রী দিলেন এমপি মোকাব্বির খান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২৮ - ২০২০ | ৮: ২৬ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলা ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ‘মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিক্সা’ শ্রমিকদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান। মঙ্গলবার বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলার রামসুন্দর সরকারি অগ্রগামী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলার বিভিন্ন এলাকার শতাধিক পরিবহন শ্রমিক পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণকালে এমপি মোকাব্বির খান বলেন, আমাদের ওই অঞ্চলের মানুষ সকল দূর্যোগের সময় প্রবাসীদেরকে সরকারের পাশাপাশি কাছে পান। করোনার সংকটময় মুহুর্তেও এর ব্যতিক্রম হয়নি। নিজেরা লকডাউনে থাকার পরও প্রবাসীরা দেশের মানুষের কল্যাণে প্রসারিত করেছেন সাহায্যের হাত। তাই আমাদের সবার উচিত সেই সকল প্রবাসীদের কল্যাণের জন্য সকলের নিজ নিজ ধর্মানুসারে প্রার্থনা করা এবং সরকারি সকল নির্দেশনা মেনে চলে করোনা প্রতিরোধে ঐক্যবদ্ধভাবে কাজ করা। আর সংকটময় ওই মুর্হুতে নিত্যাপ্রয়োজনীয় পণ্যের দাম কেউ বৃদ্ধি করলে সাথে সাথে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

স্থানীয় এমপি মোকাব্বির খান ও যুক্তরাজ্য প্রবাসী আনসার মিয়ার উদ্যোগে পরিবহন শ্রমিকদের মধ্যে বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল জনপ্রতি ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি লবন ও ১ লিটার সয়াবিন তেল।
উপজেলা গণফোরামের আহবায়ক নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, উপজেলা গণফোরামের সদস্য সচিব তরিকুল ইসলাম শামীম, জেলা অটোরিক্সা-অটোটেম্পু চালক শ্রমিক জোটের যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান হাবিব। স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ মাইক্রোবাস শ্রমিক উপ-কমিটির কোষাধ্যক্ষ নিপেন্দ্র দাশ।

এসময় উপস্থিত ছিলেন সমাজসেবক আবদুস শহিদ, বিশ্বনাথ প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য নূর উদ্দিন, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ মাইক্রোবাস শ্রমিক উপ-কমিটির সাংগঠনিক সম্পাদক শানুর আলী, অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রশিদপুর লাইন শাখার সাধারণ সম্পাদক এবায়দুল খান, জগন্নাথপুর লাইন শাখার সাংগঠনিক সম্পাদক মতছির আলী, রামধানা লাইন শাখার সদস্য ইয়াকুব আলী প্রমুখ।

আরো সংবাদ