AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ ইউনিয়নে কর্মহীন-অসহায়দের মধ্যে চাল বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২৭ - ২০২০ | ৯: ২৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলার লক্ষ্যে সরকারের উদ্যোগে সিলেটের বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে ৭ম দাফের চাল বিতরণ করা হয়েছে। সোমবার সকাল থেকে বিকেল পর্যন্ত পৃথক পৃথক স্থানে ৭ম দাফে ইউনিয়নের ৯ ওয়ার্ডের ২২০টি পরিবারের সদস্যদের মধ্যে জনপ্রতি ১০ কেজি করে সরকারি চাল বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে ৭ম দাফের চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুজ্জামান। তিনি বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী পর্যায়ক্রমে সকল শ্রেণী-পেশার মানুষের মধ্যে ত্রাণ পৌঁছে দেওয়া হবে। দেশে খাদ্যের কোন সংকট নেই, তাই করোনার এই মুহুর্তকে পুঁজি করে কেউ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি করবেন না। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে শুধু মাত্র সকল সরকারি নির্দেশনা মেনে চলতে হবে।

চাল বিতরণ অনুষ্ঠানগুলোতে বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হকের সভাপতিত্বে ও সচিব বিজিত সরকারের পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলার ভারপ্রাপ্ত সিনিয়র মৎস্য কর্মকর্তা শফিকুল ইসলাম ভূঁইয়া, থানার এসআই দেবাশীষ শর্ম্মা, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ প্রমুখসহ ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের সদস্য-সদস্যা, রাজনীতিবিদ ও শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ