AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ‘ব্রিটিশ চান্দশীরকাপন ট্রাস্ট ইউকে’র উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২৬ - ২০২০ | ১২: ১৩ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের বিস্তার ঠেকোতে সিলেট জেলায় চলছে লকডাউন। কর্মহীনতায় বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। কর্মহীন অসহায় ও দরিদ্র পরিবারগুলোতে চলছে খাবারের সংকট। এরিমধ্যে শুরু হয়েছে পবিত্র রামাদ্বান। এমন পরিস্থিতিতে সিলেটের বিশ্বনাথ উপজেলার পশ্চিম চান্দশীরকাপন গ্রামের কর্মহীন অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে ব্রিটিশ চান্দশীরকাপন ট্রাস্ট ইউকে।

ট্রাস্টের পক্ষ হতে পশ্চিম চান্দশীরকাপন গ্রামের একশত চল্লিশটি পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে খাদ্যসামগ্রী। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, চানা, আলু, রসুন, লবন ও ভোজ্য তেল।

দুর্দিনে অতিতের ন্যায় অসহায় দরিদ্র মানুষের সাহায্যে এগিয়ে আসায় ব্রিটিশ চান্দশীরকাপন ট্রাস্ট ইউকের সকল ট্রাস্টীবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন গ্রামবাসী।

পশ্চিম চান্দশীরকাপন গ্রামের মুরব্বি গোলাব খানের সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে সমাজসেবক ফারুক মিয়া, সায়েফ আহমদ সায়েক, নিজাম উদ্দিন, সাদেক আলী, জিলা মিয়া, আশিক মিয়া, সংগঠক শামছুল ইসলাম মোমিন, ফখরুল ইসলাম, সালমান আহমদ, অমর খান সহ গ্রামের অনেকেই উপস্থিত ছিলেন। মোনাজাত পরিচালনা করেন পশ্চিম চান্দশীরকাপন জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল আহাদ। অনুষ্ঠান শেষে প্রত্যেক পরিবারের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেন গ্রামের স্বেচ্ছাসেকরা।

আরো সংবাদ