Search
Close this search box.

বিশ্বনাথের জানাইয়া গ্রামে প্রবাসীদের অর্থায়নে ৫৫০ পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় পরিস্থিতি মোকাবেলা ও পবিত্র রমজান উপলক্ষ্যে বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত সিলেটের বিশ্বনাথ উপজেলার জানাইয়া গ্রামের প্রবাসীদের অর্থায়নে গ্রামের কর্মহীন-অসহায় ও দরিদ্র পাঁচ শত পঞ্চাশটি পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

বুধবার (২২ এপ্রিল) আনুষ্ঠানিকভাবে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন গ্রামবাসী। উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রত্যেক পরিবারের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দেন গ্রামের যুবকরা। এই দুর্দিনে জানাইয়া গ্রামের মানুষের কথা চিন্তা করে নিজেদের কষ্টার্জিত টাকা ব্যয়ে খাদ্যসামগ্রী বিতরণের মহতি উদ্যোগ গ্রহন করায় প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা জানান গ্রামবাসী।

জানাইয়া গ্রামের প্রবীণ মুরব্বি হাজী আয়না মিয়ার সভাপতিত্বে ও বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আহমেদ নুর উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন গ্রামের মুরব্বি হাজী জমসেদ আলী, ফজর আলী, রুপক কুমার দেব, তাজ উদ্দিন, সমাজসেবক মকদ্দছ আলী, সাবেক মেম্বার নুরুল হক, বর্তমান মেম্বার ইউনুছ আলী, সংগঠক শাহ আমির উদ্দিন।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে ১৫ কেজি চাল, ৩ কেজি পেঁয়াজ, ৩ কেজি আলু, ২ কেজি ডাল, ১ কেজি চানা, ১ কেজি লবন, আধা কেজি খেজুর ও ২ লিটার ভোয্য তেল প্রদান করা হয়।

খাদ্যসামগ্রী বিকরণকালে বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার, গ্রামের মুরব্বি হাজী আব্দুল গণি, শুকুর আলী, ফজর আলী, আব্দুল জলিল জালাল, সংগঠক কয়ছর আহমদ, শাহ আলম খোকন সহ গ্রামের অনেকেই উপস্থিত ছিলেন।

আরও খবর