AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে অরফান মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২৫ - ২০২০ | ১১: ৫৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনাভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলা ও পবিত্র রমজান উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথ উপজেলার দক্ষিণ মিরেরচর গ্রামের মহাজন বাড়ীর প্রয়াত আলহাজ্ব হুশিয়ার আলী, জমিলা বিবি ও ছুরাব আলী স্মরণে গঠিত অরফান মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে প্রতিবছরের ন্যায় এবারও এলাকার প্রায় দুই শতাধিক গরীব ও অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

ট্রাস্টের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী শাহাব উদ্দিনের অর্থায়নে বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চানা, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি আলু, ১ লিটার ভোজ্য তেল ও ১টি সাবান প্রদান করা হয়।

বিশ্বনাথ মাদানিয়া মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা জহির উদ্দিনের সভাপতিত্বে ও ট্রাস্টের সদস্য সচিব মতিউর রহমান সুমনের পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন এলাকার মুরব্বি আরশ আলী রেজা, সাবেক মেম্বার মছদ্দর আলী, সমাজসেবক আব্দুল মতিন।

এছাড়া অনুষ্ঠানে এলাকার মুরব্বি ছিকন্দর আলী, আছমত আলী, জমির উদ্দিন, বাবুল ইসলাম, আব্দুল ওয়াহিদ, ট্রাস্টের সদস্য আব্দুল বাছির, সংগঠক সমর আলী, ফয়ছল আহমদ, আতাউর রহমান সহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ