AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ এইড’র পক্ষ থেকে অসহায়দের মধ‍্যে নগদ ১ লাখ ৬৪ হাজার টাকা বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২৪ - ২০২০ | ১: ০২ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: মানবতার ডাকে আবারো সাঁড়া দিয়েছে বিশ্বনাথ এইড ইউ.কে। বিশ্বব‍্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বিভিন্নভাবে ক্ষতিগ্রস্থ বিশ্বনাথের অসহায় মানুষদের মধ্যে নগদ আর্থিক সহায়তা প্রদান করেছে। বৃহস্পতিবার দুপুরে বিশ্বনাথ প্রেস ক্লাবের ব‍্যবস্থাপনায় আয়োজিত এক অনুষ্ঠানে বিশ্বনাথের বিভিন্ন এলাকার ১৬৪ জনকে নগদ ১ হাজার টাকা করে মোট ১ লাখ ৬৪ হাজার টাকা প্রদান করা হয়।

বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রণঞ্জয় বৈদ‍্য অপুর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের, বর্তমান যুগ্ন সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ‍্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস‍্য মাওলানা শহিদুর রহমান, মো. নুর উদ্দিন, জামাল মিয়া ও আবুল কাশেম।

এদিকে বিশ্বনাথ এইড ইউ.কের সভাপতি আব্দূর রহিম রঞ্জু ও সাধারণ সম্পাদক জাকির হোসেইন কয়েছ এক বিবৃতিতে বৈশ্বিক করনার এই মহামারীকালীন সময়ে বিশ্বনাথ এইডের আহবানে সংগঠনের যে সকল লাইফ মেম্বার, শুভাকাঙ্খী ও ইসি মেম্বার সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন।  তারা এভাবে ভবিষ্যতেও পাশে থাকলে দেশের যে কোন ক্রান্তিলগ্নে বিশ্বনাথ এইড ইউকে মানুষের পাশে দাঁড়াবে এমনটাই আশাবাদ ব‍্যক্ত করেন।

আরো সংবাদ