AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে হেল্পিং পিপলস ইন নিড ট্রাস্ট’র খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২২ - ২০২০ | ১০: ৪৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলা ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে যুক্তরাজ্যের হেল্পিং পিপলস ইন নিড (এইচপিআইএন) ট্রাস্টের উদ্যোগে সিলেটের বিশ্বনাথে শতাধিক কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সকাল থেকে সংগঠনের পক্ষ থেকে অসহায় পরিবারগুলোর বাড়ি বাড়ি বিতরণের খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়।

প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া। তিনি বলেন, সকল দূর্যোগ ও সমস্যাকালীন সময়ে দেশপ্রেম নিয়ে প্রবাসীরা দেশের মানুষের কল্যাণে এগিয়ে আসেন। করোনার সংকটময় মুহুর্তেও সরকারের পাশাপাশি প্রবাসীরা দেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন। তাই আমরা সকলে সরকারি নির্দেশনাগুলো মেনে চলে করোনা প্রতিরোধে সচেতন উঠি। আর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের আমলে দেশেও খাদ্য সংকট নেই।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত উদ্যোগক্তা রুবা খানমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান, থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, শাহ ফয়েজ আহমদ সেবুল, উপজেলা প্রকল্প কর্মকর্তা মাহবুব আলম শাওন।

অনুষ্ঠানের শুরুত্বে স্বাগত বক্তব্য রাখেন এইচপিআইএন (হেল্পিং পিপলস ইন নিড) ট্রাস্টের চেয়ারম্যান রুহুল আমিন মিজু। এসময় উপস্থিত ছিলেন সমাজ সেবক জয়নাল আবেদীন, ফারুজ খান, নারী উদ্যোগক্তা আফিয়া খানম প্রমুখ। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল জনপ্রতি ৮ কেজি চাল, ১ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ কেজি চানা, ১ কেজি পিয়াজ, আধা কেজি খেজুর, ১ কেজি লবন, ২ লিটার সয়াবিন তেল ও ১টি সাবান।

এব্যাপারে সংগঠনের চেয়ারম্যান রুহুল আমিন মিজু বলেন, আমরা নিজেদের সাধ্যমতো মানুষের কল্যাণে কাজ করার চেষ্ঠা করে যাচ্ছি। করোনা ভাইরাসের সংকটময় মুহুর্তেও এর ব্যতিক্রম হয়নি। সামনে পবিত্র রমজান মাস। সবাই দোয়া করবেন আমরা যেনো এভাবেই মানুষের কল্যাণে কাজ করে যেতে পারি আর আল্লাহ যেনো আমাদের সবাইকে করোনা ভাইরাসের প্রকোপ থেকে রক্ষা করেন।

আরো সংবাদ