AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ ইউনিয়নে অসহায়দের মধ্যে ৪র্থ দফায় চাল বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২২ - ২০২০ | ১২: ১৮ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলার লক্ষ্যে সরকারের উদ্যোগে সিলেটের বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে ৪র্থ দফায় চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত পৃথক পৃথক স্থানে ৪র্থ দফায় ইউনিয়নের ৯ ওয়ার্ডের ৫৭০টি পরিবারের সদস্যদের মধ্যে জনপ্রতি ১০ কেজি করে সরকারি চাল বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে ৪র্থ দফার চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খান।

তিনি বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী পর্যায়ক্রমে সকল শ্রেণী-পেশার মানুষের মধ্যে ত্রাণ পৌঁছে দেওয়া হবে। ইতিমধ্যে সরকারের পাশাপাশি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে চাল বিতরণ করা হয়েছে। আর দেশে খাদ্যের কোন সংকট নেই, তাই করোনার এই মুহুর্তকে পুঁজি করে কেউ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি করবেন না। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদেরকে শুধু মাত্র সকল সরকারি নির্দেশনা মেনে চলতে হবে।

পৃথক স্থানে চাল বিতরণ অনুষ্ঠানগুলোতে বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হকের সভাপতিত্বে ও সচিব বিজিত সরকারের পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলার ভারপ্রাপ্ত সিনিয়র মৎস্য কর্মকর্তা শফিকুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, প্রচার সম্পাদক নিখিল পাল, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু প্রমুখসহ ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের সদস্য-সদস্যা, রাজনীতিবিদ ও শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ