AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসী আব্দুস সুবহানের পরিবারের খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২০ - ২০২০ | ১০: ৫১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলা ও পবিত্র রমজান উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব আব্দুস সুবহানের পরিবারের পক্ষ হতে তার পুত্র যুক্তরাজ্য প্রবাসী নজরুল ইসলাম ইকবাল, আলা উদ্দিন রানা, হেলাল উদ্দিন, আব্দুল কাদির দুলাল ও আব্দুস শহিদের অর্থায়নে এলাকার ১০টি গ্রামের গরীব ও অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার আলহাজ্ব আব্দুস সুবহানের বাড়িতে সামাজিক দূরত্ব বজায় রেখে স্থানীয় রামচন্দ্রপুর, পালেরচক, দোহাল, মনোহরপুর, পাঠাকইন, পাঁচঘরী, শ্রীপুর, বিলপাড়, রামপাশা ও তেলিকোনা গ্রামের সাড়ে চার শত পরিবারের মধ্যে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে ৮ কেজি চাল, ১ কেজি ডাল, ৩ কেজি পেঁেয়াজ, ১ কেজি চানা, ১ কেজি লবন ও ২ লিটার ভোয্য তেল প্রদান করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণকালে পাঠাকইন জামেয়া ইসলামিয়া লুৎফাবাদ মাদ্রাসার মুহতামিম মুফতি মাওলানা লুৎফুর রহমান, স্থানীয় ইউপি সদস্য জামাল আহমদ, মুরব্বি আব্দুল হামিদ, আয়াজ মিয়া, জিয়াউর রহমান, চুনু মিয়া, আবুল হোসেন, আনোয়ার মিয়া, আয়ূব আলী সহ অনেকেই।

আরো সংবাদ