Search
Close this search box.

বিশ্বনাথে আরো ৫ ইউনিয়নে বিএনপির খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলার লক্ষ্যে সিলেটের বিশ্বনাথ উপজেলা বিএনপির উদ্যোগে আরো ৫টি ইউনিয়নে কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বিশ্বনাথের প্রবাসী বিএনপি নেতৃবৃন্দের সহযোগিতায় এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ও বিএনপি নেতা নিখোঁজ এম ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদী লুনার সার্বিক তত্বাবধানে বিশ্বনাথের আট (৮) ইউনিয়নে অসহায় মানুষের মধ্যে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

রোববার উপজেলার সদর, রামপাশা, দৌলতপুর, দেওকলস ও দশঘর ইউনিয়নের প্রায় ৬শতাধিক অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, পেঁয়াজ, আলু, ও ভোজ্য তেল।

এর আগে শনিবার লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে দুইশত পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

রামপাশা ইউনিয়ন বিএনপির আহবায়ক মোনায়েম খান, দৌলতপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক আবারক আলী, বিশ্বনাথ সদর ইউনিয়ন বিএনপির আহবায়ক জামাল আহমদ, দেওকলস ইউনিয়ন বিএনপির আহবায়ক হাজী জমির আলী ও দশঘর ইউনিয়ন বিএনপির আহবায়ক নূর উদ্দিন আহমদের সভাপতিত্বে সংশ্লিষ্ট ইউনিয়নগুলোতে খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহবায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান লিলু মিয়া, উপজেলা বিএনপির সদস্য বশির আহমদ, হাফিজ আরব খান ও পৌর বিএনপির সদস্য আহমেদ নুর উদ্দিন।

খাদ্যসামগ্রী বিতরণকালে বিএনপি নেতা মাছুম আহমদ মারুফ, আজাদ আলী মেম্বার, ছোট মিয়া (সাবেক মেম্বার), ফরিদ মিয়া, ইরন মিয়া মেম্বার, যুবদল নেতা সুন্দর আলী, চন্দন মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাওছার খান, ছাত্রদল নেতা শাহ আমির উদ্দিন, আব্দুল কাইয়ূম, আব্দুস সালাম জুনেদ, নাজমুল ইসলাম শিমুল, জাকির হোসেন, সোহানুর রহমান চুনু সহ বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর