Search
Close this search box.

বিশ্বনাথে প্রবাসী হাজী তেরা মিয়ার পরিবারের ‍উদ‌্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিভিন্ন দুর্যোগে অসহায় দরিদ্র মানুষকে সহযোগিতা করে আসছেন সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের পাঁচঘরী গ্রামের মরহুম হাজী মনোহর আলীর পুত্র যুক্তরাজ্য প্রবাসী হাজী তেরা মিয়া।

এরি ধারাবাহিকতায় এবার করোনা ভাইরাসের সংকটময় মুহুর্তে প্রবাসী তেরা মিয়ার অর্থায়নে তার পরিবারের পক্ষ হতে স্থানীয় পাঁচঘরী, পাঠাকইন, দোহাল, রামচন্দ্রপুর, পালেরচক, মনোহরপুর, শ্রীপুর, রামপাশা ও নওধার গ্রামের প্রায় এক হাজার দুই শত অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রবাসী হাজী তেরা মিয়ার ছোটভাই সিরাজ মিয়ার সভাপতিত্বে ও আশুগঞ্জ বাজার হলিচাইল্ড স্কুলের পরিচালক আতিকুর রহমান আতিকের পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন এলাকার মুরব্বি হাজী মনফর আলী, তৈমুছ মিয়া, উস্তার আলী, আয়াজ আলী, গণি শাহ, মাওলানা হাবিবুর রহমান, চুনু মিয়া ও তাজুল ইসলাম।

শুক্রবার (১৭ এপ্রিল) উদ্বোধন করার পর এলাকার অসহায় পরিবারের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয় খাদ্যসামগ্রী। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি পিয়াজ, ১ কেজি চানা, ২ কেজি আলু, ১ কেজি লবন ও ২ লিটার ভোয্য তেল প্রদান করা হয়।

বিতরণকালে সংগঠক লুৎফুর রহমান, আহমদ শরিফ, বদর নুর খান, রিপন মিয়া, ওয়াসিম আলী, সিরাজ মিয়া, সুমন মিয়া, আঙ্গুর আলী, জমির আলী সহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরও খবর