AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে যুক্তরাজ্যের কাউন্সিলর আব্দুল মালিকের পরিবারের খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৮ - ২০২০ | ৬: ৪৬ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলার লক্ষ্যে যুক্তরাজ্যের ওল্ডহাম মেট্টোপলিটন বরা কাউন্সিলের কাউন্সিলর আবদুল মালিকের পরিবারের পক্ষ থেকে সিলেটের বিশ্বনাথে প্রায় শতাধিক কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকাল থেকে উপজেলার দৌলতপুর ইউনিয়ন করপাড়া গ্রামের এসব পরিবারের বাড়ি বাড়ি এই খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়।

প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল জনপ্রতি ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি ছানা, ৩ কেজি পিয়াজ, ২ কেজি আলু, ২ লিটার সোয়াবিন তেল।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সংগঠক ফয়জুল হক, সিরাজুল হক, আবদুস ছালাম, আবুল কালাম, সাদিকুল হক।

এব্যাপারে দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী বলেন, করোনার সংকটময় মুহুর্তে সরকারের পাশাপাশি ইউনিয়নের অসহায়দের পাশে এসে দাঁড়িয়েছেন অনেক প্রবাসী ও বিত্তবান ব্যক্তিবর্গ। কাউন্সিলর আবদুল মালিক ভাইয়ের মতো অন্যান্যরা সাহায্যের হাত বাড়িয়ে দিলে এবং সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠার মাধ্যমে আমরা ওই সংকটময় মুহুর্ত কাটিয়ে উঠতে পারব। তবে করোনা প্রতিরোধে সর্বপ্রথমে আমাদের সবাইকে সকল সরকারি নির্দেশনা মেনে চলতে হবে।

আরো সংবাদ