AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে অসহায় মানুষের মধ্যে উপজেলা বিএনপির খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৮ - ২০২০ | ১: ২৭ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাস প্রতিরোধে সিলেটের বিশ্বনাথে মানুষ রয়েছেন ঘরবন্দী। এমন পরিস্থিতিতে কর্মহীন অসহায় ও দরিদ্র পরিবারের লোকজন অসহায় পড়েছেন। চলমান সংকটময় এই মূহুতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন উপজেলা বিএনপির নেতৃবৃন্দ। বিশ্বনাথের প্রবাসী বিএনপি নেতৃবৃন্দের অর্থায়নে ও উপজেলা বিএনপির উদ্যোগে অসহায় মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করা হয়েছে।

শুক্রবার উপজেলার লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে প্রায় দুই শত পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে খাদ্যসামগ্রী। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, পেঁয়াজ, আলু, ও সোয়াবিন তেল। পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

লামাকাজী ইউনিয়ন বিএনপির আহবায়ক হাজী শফিকুর রহমান ও খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির আহবায়ক মাওলানা আবুল বশর মো. ফারুকের সভাপতিত্বে পৃথক খাদ্যসামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য জালাল উদ্দিন, লিলু মিয়া, বশির আহমদ, পৌর বিএনপির সদস্য আহমেদ নুর উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাওছার খান, যুগ্ম আহবায়ক আশিকুর রহমান রানা, কয়েছ মিয়া।

খাদ্যসামগ্রী বিতরণকালে খাজাঞ্চী ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আলতাব হোসেন, যুবদল নেতা আব্দুল লতিফ, ছাত্রদল নেতা শাহ আমির উদ্দিন সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ