AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইটের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৬ - ২০২০ | ৯: ২৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলার লক্ষ্যে সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নে ৩ শতাধিক কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা যুবলীগ নেতা ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান সুইটের উদ্যোগে নিজ পরিবারের প্রবাসী সদস্য ও বন্ধু-বান্ধবদের আর্থিক সহযোগীতায় ১ম ধাপে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল জনপ্রতি ৮ কেজি চাল, ২ কেজি পিয়াজ, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ লিটার সোয়াবিন তেল। গত ক’দিনে এসব অসহায়দের বাড়িতে বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দেন যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট।

বিশ্বনাথ উপজেলা যুবলীগ নেতা ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মুহিবুর রহমান সুইট বলেন, দেশের ওই সংকটময় মুহুর্তে সরকারের পাশাপাশি কর্মহীন-অসহায় ও দরিদ্র মানুষগুলোর পাশে দাঁড়ানোর জন্যই পরিবারের প্রবাসী সদস্য ও বন্ধু-বান্ধবদের পক্ষ থেকে ওই উদ্যোগ গ্রহন করা হয়েছে। উপজেলার প্রত্যেক এলাকায় থাকা বিত্তবানরা কঠিন এসময়ে সরকারের পাশাপাশি কর্মহীন-অসহায় ও দরিদ্র মানুষগুলোর পাশে দাঁড়ালে সহযেই তাদের কষ্ঠ লাগব হবে। আর সরকারি সকল নির্দেশনা মেনে ও সচেতনতা বৃদ্ধি করে ঐক্যবদ্ধভাবে করোনা প্রতিরোধ করাও সম্ভব হবে।

আরো সংবাদ