AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রবাসী হেলাল আহমদের অর্থায়নে ৬ শতাধিক পরিবারকে খাদ্যসামগ্রী প্রদান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৬ - ২০২০ | ৬: ৩৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মূহুর্তে সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আরনপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী হেলাল আহমদ ও তার পরিবারের অর্থায়নে এলাকার প্রায় ৬শতাধিক কর্মহীন-অসহায় দরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার প্রধান অতিথি হিসেবে খাদ্যসামগ্রী বিতরণের উদ্বোধন করেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাবেক সুহেল আহমদ চৌধুরী।

এসময় তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, চলমান করোনা ভাইরাসের মহামারীতে বিপর্যস্ত সারা বিশ্বব্যাপী। বিশেষ করে বাংলাদেশের কর্মহীন দরিদ্র মানুষ অসহায় হয়ে পড়েছেন। এই দুর্যোগময় মূহুর্তে প্রবাসে কঠিন পরিস্থির মধ্যে থেকেও নারীর টানে এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন হেলাল আহমদ ও তার পরিবারের সদস্যরা। শুধু করোনা ভাইরাসের সংকটময় মুহুর্তেই নয়, তারা সবসময় অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। অসহায় দরিদ্র মানুষের সাহায্যে হেলাল আহমদের মতো বিত্তবানদের এগিয়ে আসতে তিনি আহবান জানান।

আনরপুর গ্রামের মুরব্বি হাজী তোরাব আলীর সভাপতিত্বে ও সংগঠক ইমরান আহমদ সুমনের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজসেবক হাজী জুনাব আলী, জয়নাল আবেদীন, আকদ্দুছ আলী, কমর উদ্দিন, রফিক আলী, বিলাল আহমদ প্রমুখ। মোনাজাত পরিচালনা করেন আনরপুর জামে মসজিদের ইমাম মাওলানা ফারুক আহমদ।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে ৬ কেজি চাল, ৩ কেজি পেঁয়াজ, ৬ কেজি আলু, ১ কেজি লবন ও ২ লিটার সোয়াবিন তেল প্রদান করা হয়।

আরো সংবাদ