AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের বাইশঘরে প্রবাসীদের অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৬ - ২০২০ | ৩: ৪১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মূহুর্তে সিলেটের বিশ্বনাথ উপজেলার বাইশঘর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী তবির উদ্দিনের পরিবারের উদ্যোগে এবং টাওয়ার হ্যামলেটর্সের সাবেক স্বীকার কাউন্সিলর মো. আয়াস মিয়া ও যুক্তরাজ্য প্রবাসী কমর উদ্দিনের সহযোগিতায় কর্মহীন অসহায় দরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) বাইশঘর-চান্দভরাং এলাকায় কয়েকটি গ্রামের প্রায় দুই শতাধিক পরিবারের মধ্যে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

স্থানীয় তরুণদের সমাজসেবামূলক সংগঠন ‘প্রাণের সন্ধানে রক্তদান’ এর স্বেচ্ছাসেবী সদস্যরা অসহায় দরিদ্র পরিবারের ঘরে ঘরে পৌঁছে দেন এই খাদ্যসামগ্রী। বিকরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো চাল, পিয়াজ, আলু, তেল, লবন ও মসলা।

খাদ্যসামগ্রী বিতরণকালে বাইশঘর গ্রামের মুরব্বী আঙ্গুর আলী, আবির উদ্দিন, সমাজসেবক সোহানুর রহমান সেবুল, সিদ্দিকুর রহমান, মোহাম্মদ আলী, কামরুজ্জামান সেবুল, সমর মিয়া, সংগঠক আব্দুল লতিফ লেছু, এমদাদুর রহমান, ‘প্রাণের সন্ধানে রক্তদান’ সংগঠনের আহবায়ক জাহির আহমেদ, সদস্য সচিব নাইমুর রহমান লুকমান, সদস্য জাকির চৌধুরী, তোফায়েল আহমদ, জুবেল আহমদ, ইমন সিকদার, ইজ্জাজুল হক, সাজু আগমদ, সাইদুজ্জামান সামির, রাজু আহমদ, মারুফ আহমদ, মুহিবুর রহমান, লিমন মিয়া সহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ