AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে যুবলীগ নেতার পরিবারের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৫ - ২০২০ | ৮: ৫৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা সংকট মোকাবেলার লক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলতাব হোসেনের পরিবারের উদ্যোগে এলাকার ৩ শতাধিক কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সকালে থেকে বিকেল পর্যন্ত উপজেলার উত্তর মিরেরচর গ্রামস্থ নিজ বাড়িতে পরিবারের সদস্যদের সাথে নিয়ে অসহায়দের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন যুবলীগ নেতা আলতাব হোসেন।

যুবলীগ নেতা আলতাব হোসেনের যুক্তরাজ্য প্রবাসী ভাই মঈন উদ্দিন, নূর উদ্দিন, মাহতাব উদ্দিন, বোন কমরুন নেছার সার্বিক সহযোগীতায় এবং সাহাব উদ্দিন, কবির উদ্দিনের ব্যবস্থাপনায় ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিশ্বনাথ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলতাব হোসেন বলেন, দেশের ওই সংকটময় মুহুর্তে সরকারের পাশাপাশি কর্মহীন-অসহায় ও দরিদ্র মানুষগুলোর পাশে দাঁড়ানোর জন্যই আমার পরিবারের সদস্যদের পক্ষ থেকে ওই উদ্যোগ গ্রহন করা হয়েছে। উপজেলার প্রত্যেক এলাকায় থাকা বিত্তবানরা কঠিন এসময়ে সরকারের পাশাপাশি কর্মহীন-অসহায় ও দরিদ্র মানুষগুলোর পাশে দাঁড়ালে সহযেই তাদেরকে কষ্ঠ লাগব হবে। আর সরকারি সকল নির্দেশনা মেনে ও সচেতনতা বৃদ্ধি করে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করা হবে করোনা।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ৬ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ২ কেজি পিয়াজ, ১ কেজি লবন, ২ লিটার সোয়াবিন তেল।

আরো সংবাদ