AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসীর অর্থায়নে কর্মহীন-দুস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৪ - ২০২০ | ৭: ৫২ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বাংলাদেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। কোভিড-১৯ এর বিস্তার ঠেকাতে মানুষ রয়েছেন ঘরবন্দী। ফলে কর্মহীনতায় চরম বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। কর্মহীন অসহায় ও দরিদ্র পরিবারগুলোতে চলছে খাবার সংকট। বিশ্বব্যাপী চলমান করোনা ভাইরাসের মহামারীতে প্রবাসীরাও রয়েছে মারাত্মক ঝুকিপূর্ণ অবস্থায়। তবুও এই সংকটময় পরিস্থিতিতে নাড়ীর টানে দেশে থাকা কর্মহীন অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন অনেক প্রবাসী। তারা নিজ নিজ অবস্থান থেকে সাধ্য মতো করে যাচ্ছেন সাহায্য সহযোগীতা।

সিলেটের বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসী সামছুল হক ও তার পরিবারের সদস্যদের অর্থায়নে প্রায় দুই শতাধিক কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ব্যবসায়ী মাওলানা নজরুল ইসলামের ব্যবস্থাপনায় মঙ্গলবার (১৪ এপ্রিল) বিশ্বনাথ পৌর শহরের উপজেলা আবাসিক এলাকার হক মঞ্জিলে সামাজিক দূরত্ব বজায় রেখে আনুষ্ঠানিকভাবে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিশ্বনাথ প্রেস ক্লাব সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও ব্যবসায়ী মাওলানা নজরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, স্থানীয় ইউপি সদস্য ফজর আলী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সৈয়দ বদরুল আলম।

এসময় সাবেক ইউপি সদস্য জুনাব আলী, ব্যবসায়ী আব্দুস ছালাম, শুয়াইবুর রহমান, সুনাই মিয়া, জয়নাল আবেদীন সহ অনেকেই উপস্থিত ছিলেন।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি পেঁয়াজ, ২ কেজি ডাল, ১ কেজি লবন, ২ কেজি আলু, ২ লিটার সোয়াবিন তেল ও ১টি সাবান প্রদান করা হয়।

আরো সংবাদ