AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নে আ’লীগের চাল বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৪ - ২০২০ | ২: ৩৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা সংকট মোকাবেলার লক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে অব্যাহত রয়েছে চাল বিতরণ। মঙ্গলবার দুপুরে উপজেলার লামাকাজী ইউনিয়নের ১৮০টি পরিবারের সদস্যদের মধ্যে চাল বিতরণ করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ। চাল বিতরণের জন্য ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের নেতৃত্বে প্রত্যেক ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদক তৈরী করেছেন তালিকা।

প্রধান অতিথি হিসেবে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান। তিনি বলেন, করোনার সংকটময় এই মুহুর্তে সরকারের পাশাপাশি ঐক্যবদ্ধভাবে উপজেলার কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের পাশে দাঁড়িয়েছে আওয়ামী লীগ। আর সকল ভেদাভেদ ভুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের পাশাপাশি সমাজের অসহায় এই মানুষগুলোর পাশে বিত্তবানরা দাঁড়ালে আমরা সহযেই করোনার সংকটময় মুহুর্ত সহযেই মোকাবেলা করতে পারব।

প্রধান বক্তার বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশমত সকল এলাকায় যাতে সঠিকভাবে ত্রাণ বিতরণ করা হয় সেদিকে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীদেরকে লক্ষ্য রাখতে হবে। আর অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে হবে ত্রাণ। পাশাপাশি সরকারি সকল নির্দেশনা মেনে চলতে সবাইকে সচেতন করে তুলতে হবে।

লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পুলক ভট্টাচার্য্যরে সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম হোসেনের পরিচালনায় চাল বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক জহিরুল ইসলাম জহির, কার্যনির্বাহী সদস্য শাহনুর হোসাইন, এনামুল হক এনাম মেম্বার, লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অরবিন্দ পাল, সাংগঠনিক সম্পাদক আবদুর রব, ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়ছল আহমদ মেম্বার, যুবলীগ নেতা সায়েদ আহমদ, সালমান আহমদ শামীম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আকমল হোসাইন, লামাকাজী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মারজানুল ইমন, সহ সভাপতি আকমল হোসাইন, দুলাল আহমদ, শাহীন আহমদ নোমান, যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক সায়েফ আহমদ সোহাগ প্রমুখসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও নেতাকর্মী।

আরো সংবাদ