AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মরহুম আলহাজ্ব ছমরু মিয়া স্মৃতি কল্যাণ ট্রাস্ট ইউকে’র খাদ‌্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৪ - ২০২০ | ১২: ৩১ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনাভাইরাসের সংকটময় মুহুর্তে আসন্ন রমজান উপলক্ষ‌্যে মরহুম আলহাজ্ব ছমরু মিয়া স্মৃতি কল্যাণ ট্রাস্ট ইউকে’র উদ‌্যোগে সিলেটের বিশ্বনাথ উপজেলার খজাঞ্চী ইউনিয়নে কর্মহীন-অসহায় ও দরিদ্র মানুষের মধ‌্যে খাদ‌্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

ট্রাস্টের আহবায়ক যুক্তরাজ‌্য প্রবাসী মোঃ আশরাফ উদ্দিন, আফছার আহমেদ ও আনছার আহমেদ এর অর্থায়নে খাজাঞ্চী ইউনিয়নের ঘাসিগাঁও, পাহাড়পুর, লালারগাঁও, আমেরগাঁও, কিশোরপুর, গোমরাগুল, রহিমপুর ও হোসেনপুরের ১২০ টি  পরিবারের মধ‌্যে এই খাদ‌্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ‌্যসামগ্রীর মধ‌্যে প্রত‌্যেক পরিবারকে ৮ কেজি চাল, ২ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি চানা ও ১ লিটার সোয়াবিন তেল দেওয়া হয়।

এব্যাপারে আশরাফ উদ্দিনের ভাই মুস্তাক আহমেদ জানান, তাদের পিতা মরহুম আলহাজ্ব ছমরু মিয়ার  স্মৃতি ধরে রাখতে এবং এলাকার অসহায় ও গরীব মানুষের কল‌্যাণের লক্ষ‌্যে এই ট্রাস্টটি গঠন করা হয়েছে। ট্রাস্টের কার্যক্রম অব‌্যাহত রাখতে তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন। পাশাপাশি এলাকার অসহায়-দরিদ্র মানুষের সহযোগিতায় বিত্তবানদের এগিয়ে আসার আহব্বান জানান তিনি।

আরো সংবাদ