AM-ACCOUNTANCY-SERVICES-BBB

লামাকাজী বেদে পল্লীতে খাদ্যসামগ্রী বিতরণ করলেন পুলিশ সুপার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১২ - ২০২০ | ৮: ৪৬ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মুহুর্ত মোকাবেলার লক্ষ্যে সিলেটের বিশ্বনাথে উপজেলার লামাকাজী পয়েন্টস্থ অস্থায়ী বেদে পল্লীতে পুলিশের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার বিকেলে বেদে পল্লীর ১৬টি পরিবারের সদস্যদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম। এরপূর্বে বিশ্বনাথ থেকে লামাকাজী যাওয়ার পথিমধ্যে আরো ১৮টি কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি। খাদ্যসামগ্রী বিতরণ শেষে পুলিশ সুপার ‘সিলেট লকডাউন’ এর সিলেটে-সুনামগঞ্জ সীমানা ডিউটি পরিদর্শন করেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে পুলিশ সুপার বলেন, করোনা প্রতিরোধে আমাদের সবাইকে সকল সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। দেশে খাদ্যের কোন সংকট নাই, তাই সরকারের পক্ষ থেকে খাদ্যসামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেওয়া হবে। আর বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি করা হলে তাকে আইনের আওতায় আনা হবে। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্ঠার ফলেই করোনা ভাইরাসকে প্রতিরোধ করা সম্ভব হবে।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত) ইমাম মোহাম্মদ সাদিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলাম, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, পরিদর্শক (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তী, এসআই নূর হোসেন প্রমুখ।

আরো সংবাদ