AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ-ওসমানীনগরে দশ হাজার টেস্টিং কিট দিবেন সাবেক এমপি এহিয়া!

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৮ - ২০২০ | ১২: ১৫ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনাভাইরাস টেস্টের জন্য সিলেটের বিশ্বনাথ ও ওসমানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাবেক সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া ব্যক্তিগত পক্ষ থেকে ১০ হাজার ‘টেস্টিং কিট’ প্রদান করবেন বলে তিনি জানিয়েছেন। ইতিমধ্যে বিশ্বনাথ মউপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জনসাধারণের করোনাভাইরাস টেস্টের জন্য তিনি ৪৭টি টেস্টিং কিট ও ১টি ডিজিটাল থার্মোমিটার এবং স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার ও নার্সরা নিজেদের সুরক্ষিত রেখে যাতে রোগীদের চিকিৎসা সেবা প্রদান করতে পারেন সেজন্য মোট ১৮টি পিপিই (পারসোনাল প্রটেকটিভ ইকুইমেন্ট) ও ২০০টি মাস্ক প্রদান করেন।

মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আব্দুর রহমান মুসা’র কাছে তা হস্তান্তর করেন সাবেক এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া।

এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদ সদস্য মাওলানা সহল আল রাজী চৌধুরী, রামপাশা ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ সুনির্মল বিশ্বাস, ডাঃ হামিলা জাহান সেতু, জাতীয় পার্টি নেতা জয়নাল আহমদ, রুবেল আহমদ আফজাল, আবুল খয়ের মেম্বার, স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী আব্দুল জলিল, ইয়াহ্ইয়া চৌধুরীর একান্ত সচিব আবু বকর।

সাবেক সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, জনসাধারণের মধ্যে যারা সন্দেহজনক তাদের করোনা টেস্ট করাটা জরুরী। এই মুহুর্তে দেশে জনসাধারণের করোনা নির্ণয়ে টেস্টিং কিটের খুব সংকট রয়েছে। চায়নার তৈরী কয়েকটি কিট ক্রয় করে আমি বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দিয়েছি। কিটগুলো সংরক্ষিত রেখে এবং সরকারের অনুমতি পেলে যদি ব্যবহার করা হয়, তাহলে প্রয়োজনে আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে ১০ হাজার কিট সংগ্রহ করে বিশ্বনাথ ও ওসামনীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দিব।

আরো সংবাদ