AM-ACCOUNTANCY-SERVICES-BBB

হাজী হরমুজ আলী ও তারা বিবি মেমোরিয়াল ট্রাস্ট’র পক্ষ থেকে স্যানিটাইজার সামগ্রী প্রদান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৬ - ২০২০ | ৭: ১১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বব‍্যাপী করোনা পরিস্থতির বর্তমান অবস্থা বিবেচনা করে সংকটময় মুহুর্তে হাজী হরমুজ আলী ও তারা বিবি মেমোরিয়াল ট্রাস্ট এর পক্ষে থেকে উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সের স্যানিটাইজার সামগ্রী প্রদান করা হয়েছে। প্রদানকৃত সামগ্রীর মধ‌্যে রয়েছে পিপিই, মাস্ক, গ্লাভস, হ‍্যান্ড ও বডি স্যানিটাইজার।

বিশ্বনাথ প্রেস ক্লাবের ব‌্যবস্থাপনায় উপজেলা বিআরডিবি সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে স্যানিটাইজার সামগ্রীগুলো স্বাস্থ‍্য কমপ্লেক্স কর্তৃপক্ষের হাতে হস্তান্তর করা হয়।

প্রেস ক্লাব সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ‌্য অপুর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম‌্যান এস এম নুনু মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সজীব আহমেদ। উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সের পক্ষে স্যানিটাইজার সামগ্রী গ্রহন করেন মেডিকেল অফিসার ডাঃ ইয়াছিন আরাফাত।

এসময় অন‌্যান‌্যের মধ‌্যে উপজেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল‌্যাণ সম্পাদক আব্দুল মতিন, প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস‌্য নুর উদ্দিন, ব‌্যবসায়ী আবু সালেহ মোহাম্মদ নাছির, বাঁচাও বাসিয়া ঐক‌্য পরিষদের আহবায়ক ফজল খান প্রমুখ।

আরো সংবাদ