AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে যুবকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৫ - ২০২০ | ১২: ০০ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে তাবলীগ ফেরত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বেলাল আহমদ (২৬) নামের ওই যুবক উপজেলার দৌলতপুর ইউনিয়নের বাহাড়াদুবাগ গ্রামের সমসু মিয়ার ছেলে।

শনিবার (৪ এপ্রিল) বিকেলে তার বাড়ির নিকটবর্তী এলাকা, দেওকলস ইউনিয়নের উত্তরকালিজুরী (বড় কাপন) গ্রামের পশ্চিমের কবরস্থানে তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মো. রফিকুল ইসলাম ও বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মূসা। ঘটনাস্থল থেকে পাওয়া একাধিক মোবাইল নাম্বার লেখা একটি নোটপ্যাডের সূত্র ধরে পুলিশ যুবকের বাড়িতে খবর পৌছালে তার পিতা ও ভাই এসে বেলালের লাশ সনাক্ত করেন। সপ্তাহখানেক পূর্ব থেকে লাশটি ঝুলন্ত অবস্থায় আছে বলে পুলিশ প্রথিমিকভাবে ধারণা করছে।

তার পিতা সমসু মিয়া জানান, ‘সে মানসিক ভারসাম্যহীন ছিল। আমরা এক সাথে ঢাকায় তাবলীগে ছিলাম। তাবলীগে আমি তাকে রেখে আসি। এর পর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ ছিলো। ফোন বন্ধ হওয়ায় পূর্বে সে তার মাকে টেলিফোনে জানায়, আমাকে আর পাবে না। আমার জন্যে দোয়া করো।

এ বিষয়ে কথা হলে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল ) মো. রফিকুল ইসলাম বলেন, প্রাথমিক ভাবে মনে হচ্ছে এটি আত্মহত্যা। আইনি প্রক্রিয়ার মাধ্যমে বিষয়টি খতিয়ে দেখবে পুলিশ।

আরো সংবাদ