AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ৫টার মধ্যে বন্ধ করতে হবে দোকান : আইন না মানলে জেল-জরিমানা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৪ - ২০২০ | ৭: ২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে করোনা ভাইরাস প্রতিরোধে সর্বক্ষেত্রে সামাজিক দূরত্ব বজার রাখার ও বাধ্যতামূলকভাবে সবাইকে মাস্ক ব্যবহার করার এবং উপজেলার সর্বত্র বিকেল ৫টার পর হতে ঔষধের দোকান (ফার্মেসী) ব‌্যতীত সকল দোকানপাট বন্ধ থাকবে। সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত নিত‌্য প্রয়োজনীয় দ্রব‌্যের দোকান এবং কৃষিপণ্যের দোকান খেলা থাকবে। এছাড়া জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হতে পারবেন না। আর এই সিদ্ধান্ত অমান্য করে নির্দিস্ট সময়ের পর কেউ দোকান খোলা রাখলে বা সরকারের সিদ্ধান্তের বাইরে গিয়ে অন্য কোন প্রকার দোকান খোলা রাখলে এবং অযথা বাহিরে ঘুরাফেরা করলে তাকে ‘উপজেলা প্রশাসন-সেনাবাহিনী-পুলিশ’ কর্তৃক জেল-জরিমানা প্রদান করা হবে। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ওই আদেশ বহাল থাকবে।

করোনা সংক্রমণ প্রতিরোধে এবং সংকট মোকাবেলার লক্ষ্যে করণীয় সম্পর্কে আলোচনার জন্য বিশ্বনাথে উপজেলা প্রশাসন, জনপ্রতিনিধি, আইন-শৃংখলা বাহিনী ও সাংবাদিকদের’ যৌথসভায় এসব সিদ্ধান্ত গ্রহন করা হয়। শনিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)’র কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সজীব আহমেদ, সেনাবাহিনীর ক্যাপ্টেন মোহাম্মদ আসিফ ইকবাল, থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা প্রকল্প কর্মকর্তা মাহবুব আলম শাওন ভূঁইয়া, বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সাংবাদিক আশিক আলী ও নবীন সোহেল।

আরো সংবাদ