Search
Close this search box.

কর্মহীন অসহায় ও দরিদ্র পরিবারের পাশে দাঁড়ালেন পূর্ব কারিকোনা গ্রামের প্রবাসীরা

বিশ্বনাথনিউজ২৪ :: করোনা ভাইরাসের সংকটময় মূহুর্তে সিলেটের বিশ্বনাথ উপজেলার পূর্ব কারিকোনা গ্রামের যুক্তরাজ্য প্রবাসীদের অর্থায়নে এলাকার কর্মহীন অসহায় ও দরিদ্র প্রায় ৮০টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রীর মধ্যে প্রতি পরিবারকে ২০ কেজি চাল, ৫ কেজি ডাল, ১০ কেজি পিয়াজ, ১০ কেজি আলু, ২ কেজি লবন, ৪ লিটার সোয়াবিন তেল, ২ কেজি রসুন ও ৫ কেজি আটা প্রদান করা হয়।

কারিকোনা গ্রামের যুক্তরাজ্য প্রবাসী মোঃ মুজিবুল হকের উদ্যোগে ও যুক্তরাজ্য প্রবাসী হাজী মবশ্বির আলী, চেরাগ আলী, মোজাহিদ আলীসহ গ্রামের কয়েকজন প্রবাসীর সহযোগিতায় এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রী বিতরণ উপলক্ষে শুক্রবার দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পূর্ব কারিকোনা গ্রামের মোয়াতল্লী হাজী সিরাজ আলীর সভাপতিত্বে ও সাংবাদিক মোহাম্মদ আলী শিপনের পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূর্ব কারিকোনা গ্রামের মুরব্বী মতছির আলী, জহুর আলী। দোয়া পরিচালনায় করেন পূর্ব কারিকোনা গ্রামের জামে মসজিদের ইমাম ইমতিয়াজ আলী।

আরও খবর