AM-ACCOUNTANCY-SERVICES-BBB

করোনা সংকটে জনগণের পাশে দাঁড়ালেন এমপি মোকাব্বির খান

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২ - ২০২০ | ১১: ২৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: নিজের অসুস্থ শরীর নিয়েও করোনা ভাইরাসের সংকটময় মুহুর্তে জনগণের পাশে দাঁড়িয়েছেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান। তিনি কয়েক দিন যাবৎ অসুস্থ হয়ে ভর্তি ছিলেন হাসপাতালে। কিন্ত হাসপাতাল থেকে ফিরে ঘরে বসে না থেকে জনগণের দুঃখ-কষ্টের সাথী হতে ব্যক্তিগত ও পরিবারের সদস্যদের পক্ষ থেকে ত্রাণ নিয়ে কর্মহীন-অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছেন।

তিনি বৃহস্পতিবার বিশ্বনাথ উপজেলার প্রায় অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের বিতরণ করেন ত্রাণ। ত্রাণ সামগ্রীর মধ্যে প্রতি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি পিয়াজ, ২ কেজি আলু, ২ কেজি লবন, ১ লিটার সোয়াবিন তেল ও ১টি সাবান করে প্রদান করা হয়।

উপজেলা সদর ও বিভিন্ন ইউনিয়নে ত্রাণ বিতরণকালে এমপি মোকাব্বির খান বলেন, করোনা সংকটে সাধারণ মানুষ যাতে কষ্ট না করেন সেজন্য আমাদেরকে ঐক্যবদ্ধভাবে তাদের পাশে দাঁড়াতে হবে। সরকারের পাশাপাশি নিজেদের ব্যক্তিগত ও পারিবারিক উদ্যোগে নিজেদের অবস্থান থেকে কর্মহীন অসহায় ও দরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়ে, তাদেরকে সহযোগীতা আমাদের সকলের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। আর করোন সংক্রমণ প্রতিরোধে আমাদের সবাইকে অবশ্যই সরকারি সকল নির্দেশনা মেনে চলতে এবং সর্বক্ষেত্রে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে।

উপজেলা বিআরডিবি মিলনায়তন প্রাঙ্গনে উপজেলা গণফোরামের আহবায়ক নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়েরের পরিচালনায় ত্রাণ (খাদ্য সামগ্রী) বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট সজীব আহমেদ, বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা গণফোরামের সদস্য সচিব তরিকুল ইসলাম শামীম।

বিশ্বনাথের বিভিন্ন ইউনিয়নে ত্রাণ বিতরণকালে বক্তব্য রাখেন লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, যুক্তরাজ্য প্রবাসী লয়লুছ মিয়া। কর্মসূচিগুলোতে বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূর উদ্দিন, জামাল মিয়া, এমপির পিএস কয়েছ আহমদ, এপিএস অসিত রঞ্জন দেব প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ