AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ঘর নির্মাণ নিয়ে দু’পক্ষের মারামারি : আহত ১০

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২ - ২০২০ | ৮: ২৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ঘর নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষে ধাওয়া পাল্টা ধাওয়া ও মারামারির ঘটনা সংগঠিত হওয়ার খবর পাওয়া গেছে। এতে উভয় পক্ষে ১০জন আহত হয়েছেন। বুধবার (০১ এপ্রিল) বিকেলে উপজেলার পাকিছিরি গ্রামের হোসাইন আহমদ ওয়াছির ও জামাল উদ্দিন পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এর আগে মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিকে কথা কাটাকটির এক পর্যায়ে তাদের মধ্যে মারামারির ঘটনা ঘটে।

তবে, হোসাইন আহমদ ওয়াছির আলীর দাবি, নিজের ও খরিদকৃত জায়গায় প্রতিপক্ষ জামাল উদ্দিনের ঘরের পাশে তিনি নতুন ঘর নির্মাণ করছেন। মঙ্গলবার রাতে একই বাড়ির বাসিন্দা জামাল উদ্দিন পক্ষ তাকে ডেকে নিয়ে তার তার উপর হামলা করেছেন। এতে তার মা, দুই ভাবীসহ ৫জন আহত হয়েছেন।

আর জামাল উদ্দিনের দাবি, ঘর নির্মাণ নিয়ে সালিশ বৈঠক হয়েছে। বিচারকদের না জানিয়ে ঘরের কাজ শুরু করায় আমরা বাঁধা দেই। এতে ক্ষিপ্ত হয়ে মারামারির ঘটনা ঘটেছে, তবে হামলা অভিযোগটি মিথ্যা। তিনিসহ তার পরিবারের ৫জন আহত হয়েছেন বলে তিনি জানান।

জানাগেছে, হোসাইন আহমদ ওয়াছির তার প্রতিপক্ষ জামাল উদ্দিনের চাচাতোভাই তজম্মুল আলী ও সুনাফর আলীর নিকট থেকে ২৭ শতক বাড়ির জায়গা খরিদ করেন। ওই জায়গার পাশে তার আরও কিছ জায়গা রয়েছে। সম্প্রতি সেখানে ৫১ফুট দৈর্ঘ ও ১৬ফুট প্রশস্ত একটি টিনসেড দালান ঘর নির্মাণের জন্য কাজ শুরু করেন। মঙ্গলবার রাতে প্রতিপক্ষ জামাল উদ্দিন ঘর নির্মানে বাঁধা দেন। এ নিয়ে প্রথমে ওয়াছির ও জামাল উদ্দিনের মধ্যে হাতাহাতি ও পরে দু’পক্ষে মারামারির ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার বিকেলে আবারও তাদের দু’পক্ষে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে উভয় পক্ষে নারীসহ ১০জন আহত হন। খবর পেয়ে থানা পুলিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

উভয়পক্ষে আহতরা হলেন, হোসাইন আহমদ ওয়াছির (৩২), তার মা আলেকজান বিবি (৬৫), বড়ভাইয়ের স্ত্রী রাজিয়া বেগম (৩৫), চাচাতোভাইয়ের স্ত্রী সুনারা বেগম (৪৫), প্রতিপক্ষ জামাল উদ্দিন (৫৫), তার স্ত্রী বদরুন নেছা (৩৫), ছেলে জুবায়ের আহমদ (২২) ও ছোটভাই আব্দুর রহিম (৩২)। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাটি সালিশে নিস্পত্তির চেষ্টা চালাচ্ছেন খাজাঞ্চী ইউনয়িন চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন।

বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা বলেন, খবর পেয়ে বুধবার বিকেলে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। মামলা দেওয়া হলে আইনগত ব্যবস্থা নেওয়ার কথাও জানান তিনি।

আরো সংবাদ