AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মরহুম হাজী ইন্তাজ আলী মেমোরিয়াল ট্রাস্টের খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৩০ - ২০২০ | ৭: ৩১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: করোনাভাইরাসের মহামারীর সংকটময় মূহুর্তে সিলেটের বিশ্বনাথে মরহুম হাজী ইন্তাজ আলী মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে ও বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকমের ব্যবস্থাপনায় কর্মহীন-অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকম কার্যালয়ে বিশ্বনাথ প্রেস ক্লাবের সার্বিক সহযোগিতায় ১৩০টি পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আলু, পিয়াজ, সোয়াবিন তেল ও সাবান।

প্রধান অতিথি হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা। প্রেস ক্লাব সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী।

প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু এবং বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক এমদাদুর রহমান মিলাদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন। এসময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, সদস্য শহিদুর রহমান, নূর উদ্দিন, জামাল মিয়া, আবুল কাশেম, ব্যবসায়ী আবদুন নূর, সংগঠক আবদুস সালাম মুন্না, এ কে এম তুহেম ও মোহাম্মদ আলী লিটন।

ট্রাস্টের উদ্যোগে গরীব ও অসহায় মানুষের কল্যানে কাজ অব্যাহত রাখতে সকলের সার্বিক সহযোগী ও দোয়া কামনা করে ট্রাস্টের উদ্যোগক্তা ও বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকমের চেয়ারম্যান মিছবাহ উদ্দিন করোনাভাইরাসের মহামারীর সংকটময় মূহুর্তে সমাজের বিত্তবান ও প্রবাসীদেরকে এগিয়ে আসার আহবান জানান।

আরো সংবাদ