AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রশাসনের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৩০ - ২০২০ | ১: ২৩ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনাভাইরাস এর মহামারীর সংকটময় মূহুর্তে সিলেটের বিশ্বনাথ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কর্মহীন অসহায় দরিদ্র পরিবারের সদস্যদের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া অব্যাহত রয়েছে।

রোববার (২৯ মার্চ) ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামানের নেতৃত্বে উপজেলার বিভিন্ন এলাকায় নিয়মিত মনিটরিং চলাকালে ৪০টি কর্মহীন পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে ইউএনও’র সাথে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প কর্মকর্তা মাহবুব আলম শাওন, থানার এসআই গোপেস চন্দ্র দাশ, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ প্রমুখ।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামান বলেন, নিয়মিত মনিটরিং চলাকালে আমরা আজকে (রোববার) উপজেলা প্রশাসনের পক্ষ হতে ৪০টি পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করেছি। আমাদের কাছে যারা কর্মহীন অসহায় দরিদ্র পরিবার বলে মনে হয়েছে কেবল মাত্র তাদেরকেই এই খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। আর এ প্রক্রিয়াটি অব্যাহত থাকবে।

এছাড়া উপজেলার প্রতিটি ইউনিয়নে দুই থেকে আড়াই শত কর্মহীন অসহায় দরিদ্র পরিবারের তালিকা তৈরী করতে চেয়ারম‌্যানবৃন্দকে বলা হয়েছে। ওই তালিকা যাচাই বাচাই করে কর্মহীন অসহায় দরিদ্র পরিবারগুলোকে খাদ‌্য সামগ্রী প্রদান করা হবে বলে ভারপ্রাপ্ত ইউএনও জানান।

আরো সংবাদ