AM-ACCOUNTANCY-SERVICES-BBB

করোনা : অসহায়দের বাড়িতে খাদ্য পৌঁছে দিচ্ছেন সাবেক এমপি ইয়াহ্ইয়া

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৯ - ২০২০ | ৮: ৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: করোনা ভাইরাসের মহামারীর সংকটময় মূহুর্তে এলাকার কর্মহীন অসহায় দরিদ্র মানুষে পাশে দাড়িয়েছেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া। তিনি তার ব্যক্তিগত পক্ষ হতে কর্মহীন অসহায় ও দরিদ্র পরিবারগুলোর বাড়িতে পৌঁছে দেন খাদ্য সামগ্রী।

রোববার (২৯ মার্চ) বিশ্বনাথ উপজেলার বিশ্বনাথ সদর, লামাকাজী, খাজাঞ্চী, রামপাশা ও দেওকলস ইউনিয়নের প্রায় তিন শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া’র ব্যক্তিগত পক্ষ হতে রোববার থেকে শুরু হওয়া খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের মাধ্যমে পর্যায়ক্রমে সিলেটের বিশ্বনাথ ও ওসমানীনগর উপজেলার প্রায় দুই হাজার কর্মহীন অসহায় দরিদ্র পরিবারের মধ্যে প্রদান করা হবে।

এসব ইউনিয়নগুলোতে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- সিলেট জেলা পরিষদের সদস্য মাওলানা সহল আল রাজী চৌধুরী, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি আরশ আলী বাবলু, সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, আবুল খয়ের মেম্বার, জাতীয় পার্টি নেতা জয়নাল আহমদ মিয়া, রুবেল আহমদ আফজাল, মীর খোকন, রইছুল ইসলাম, প্রদীপ চন্দ্র দেব, আনর আলী, আব্দুল মতিন, নাছির উদ্দিন মেম্বার প্রমুখ।

আরো সংবাদ