AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রতিদিন সন্ধ্যা ৭টা থেকে ফার্মেসী ও নিত্যপ্রয়োজনীয় দোকান ছাড়া বন্ধ থাকবে বাকী দোকানগুলো

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৩ - ২০২০ | ৯: ৪৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে সিলেটের বিশ্বনাথ উপজেলার সর্বত্র সন্ধ্যা ৭টার পর থেকে প্রতিদিন কেবল মাত্র ঔষধ (ফার্মেসী) ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের (মুদির) দোকান ছাড়া সকল প্রকার দোকানপাঠ ও মার্কেটসমূহ বন্ধ রাখার নির্দেশনা প্রদান করেছে উপজেলা প্রশাসন। এসময় খাবারের দোকানগুলো (রেস্টুরেন্ট) খোলা থাকবে তবে রেস্টুরেন্টে বসে কেউ খাবার খেতে পারবেন না, শুধুমাত্র খাবার কিনে নিয়ে যেতে পারবেন। আজ সোমবার (২৩ মার্চ) পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই আদেশ জারি থাকবে।
দোকানপাঠ বন্ধ রাখার জন্য উপজেলা প্রশাসন ও সদর ইউনিয়নের পক্ষ থেকে সোমবার দুপুরে মাইকিং করা হয়েছে। আর এ আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুজ্জামান। এছাড়া করোনাভাইরাসের দোহাই দিয়ে কেউ অতিরিক্তমূল্যে নিত্যাপ্রয়োজনীয় পণ্য বিক্রি করলে তাকেও আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।
এদিকে, সন্ধ্যার পর ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ কামরুজ্জামান ও থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা উপজেলা সদর সহ বিভিন্ন এলাকার হাটবাজারে অভিযান পরিচালনা করেন। এসময় ফার্মেসী ও নিত্যপ্রয়োজনীয় দোকান ও রেষ্টুরেন্ট ছাড়া অন্য সকল দোকান বন্ধ করতে ব্যবসায়ীদের নির্দেশনা প্রদান করেন।

আরো সংবাদ