AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ১৯ - ২০২০ | ১০: ০৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: মুজিববর্ষ ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে বৃহস্পতিবার বিকেলে উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার বিয়াম ল্যাবরেটরি স্কুলে সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতা আদায়ের জন্য তার সারা জীবন ব্যয় করে গেছেন। এই মহামানবের সৃষ্টি না হলে আজও বাঙালী পরাধীনতার শৃঙ্খলে রয়েই যেত। আজ তেলবাজ লুটেরা বঙ্গবন্ধুকে মূল্যায়ন দিতে গিয়ে তাঁকে পুঁজি করে নিজেদের স্বার্থ হাসিল করছে। এই তেলবাজরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বিতর্কিত করছে। ব্যক্তি স্বার্থে বঙ্গ পিতাকে বিতর্কিত না করে হাজার বছরের শ্রেষ্ট বাঙালী জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ, সততার পথে বর্তমান প্রজন্মকে পরিচালিত করতে হবে।

উপজেলা বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি কবি সাইদুর রহমান সাঈদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রিন্সিপাল মনিকাঞ্চন চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন প্রবীন ব্যবসায়ী শেখ মনির মিয়া, পরিষদের উপদেষ্টা এএইচএম ফিরোজ আলী, সহ সভাপতি শিক্ষক আবদুল মুমিন মামুন, যুগ্ম সম্পাদক অধ্যাপক খালেদ উদ-দীন, আনহার আলী, সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, দপ্তর সম্পাদক কামাল মুন্না, অর্থ সম্পাদক শেখ কাউছার আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক আবদুল হান্নান ইউজেটিক্স, সাংস্কৃতিক সম্পাদক রুপিয়া আক্তার মুন্নি, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক অলক কান্তি দাস, ক্রীড়া বিষয়ক সম্পাদক কাওছার আহমদ শাহান, সদস্য নিরঞ্জন মনি বিশ্বাস, নাট্যকর্মী শফিক রুহিন।

আরো সংবাদ