AM-ACCOUNTANCY-SERVICES-BBB

রমজান উপলক্ষে বিশ্বনাথে শেখ মোঃ তাহির উল্লাহ ট্রাস্টের চাল-তেল বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ১৯ - ২০২০ | ১০: ০৬ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: আসন্ন মাহে রমজান উপলক্ষ্যে সিলেটের বিশ্বনাথে বৃহস্পতিবার সকালে ‘শেখ মোঃ তাহির উল্লাহ ট্রাস্টের’ উদ্যোগে চাল ও তেল বিতরণ করা হয়েছে। উপজেলার সদর ইউনিয়নের মুফতিরগাঁও গ্রামে মরহুম আবদুল জব্বারের বাড়িতে ট্রাস্টের উদ্যোগে এলাকার প্রায় ৯ শতাধিক অসহায়-গরীব পরিবারের সদস্যদের মধ্যে ওই চাল ও তেল বিতরণ করা হয়।

চাল ও তেল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন শেখ মোঃ তাহির উল্লাহ ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সহ সভাপতি শেখ মোঃ তাহির উল্লাহ। অনুষ্ঠানে ৫০ কেজি করে ১ শতাধিক, ১০ কেজি করে ৪ শতাধিক ও ৫ কেজি করে ৪ শতাধিক ব্যক্তিকে চাল এবং জনপ্রতি ১ লিটার করে সোয়াবিন তেল বিতরণ করা হয়। এর পাশাপাশি প্রতিবন্ধীদেরকে আর্থিক সাহায্যও প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মুফতিরগাঁও গ্রামের প্রবীন মুরব্বী শেখ মকদ্দুছ আলী, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক নাজমুল ইসলাম মকবুল, শেখ মোঃ তাহির উল্লাহ ট্রাস্টের সদস্য শেখ আবদুন নূর, শেখ ফারুক আহমদ ফিরুজ, শেখ জমির আলী, শেখ আমির আলী, শেখ আলকাছ আলী, শেখ ফুলকাছ আলী, শেখ রাসেল আহমদ, শেখ তানভির আহমদ, শেখ আমিনুল ইসলাম সানী, শেখ আশরাফুল ইসলাম জনি, শেখ তারেক আহমদ প্রমুখ।

আরো সংবাদ