AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ২য় জোনাকী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ১৩ - ২০২০ | ১০: ১৮ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে জোনাকী স্পোটিং ক্লাব আয়োজিত ‘২য় জোনাকী ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার সদর ইউনিয়নের গোবিন্দপুরের পশ্চিমের মাঠে উদ্বোধক হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক। উদ্বোধনী খেলায় সোহান স্পোটিং ক্লাব (দক্ষিণ মিরেরচর) ট্রাইবেকারে ২-০ গোলের ব্যবধানে সোনার বাংলা স্পোটিং ক্লাব (দন্ডপানিপুর)’কে হারিয়ে শুভ সূচনা করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা। তিনি বলেন, খেলাধুলা ভ্রাতৃত্ববোধ বৃদ্ধি করে সমাজকে সুন্দর ও শান্তির করে তুলে। মানুষকে মাদক-সন্ত্রাসসহ সকল প্রকার অপরাধমূলক কর্মকান্ড থেকে দূরে রাখে। তাই নিজেদের প্রয়োজনেই আমাদেরকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে এসে খেলাধুলার সাথে সম্পৃক্ত হতে হবে।

তিনি আরো বলেন, সমাজে থাকা মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ-সন্ত্রাসী, চোর-ডাকাতদের তালিকা গোপনে পুলিশকে দিয়ে সহযোগীতা করুন। সঠিক তথ্যে পাওয়ার সাথে সাথেই কঠোরভাবে দমন করা হবে এসব অপকর্মের সাথে জড়িত থাকা সবাইকে। জনসাধারণের সহযোগীতা ছাড়া পুলিশের পক্ষে সমাজ থেকে অপরাধ দমন করা সম্ভব হবে না।

জোনাকী স্পোটিং ক্লাবের সভাপতি বাবুল মিয়ার সভাপতিত্বে ও ধারাভাষ্যকার মোহাম্মদ আলী লিটনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ রফিক হাসান মেম্বার, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মাহবুবুর রহমান জুয়েল, সাংবাদিক মিছবাহ উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের সহ সভাপতি আবদুস শহিদ।

এসময় এলাকার মুরব্বী ক্বারী আবদুল মান্নান, শওকত আলী, জোনাকী স্পোটিং ক্লাবের সাধারণ সম্পাদক শামীম ইসলাম, অধিনায়ক আনোয়ার আলী, সদস্য শাহিন ইসলাম, জিলু মিয়া, আবদুল হামিদ, সাবেল আহমদ, আবদুল মুকিত, আবদুল বাছিত, শফিউল ইসলাম, আবজল মিয়া, তুহিন ইসলাম, জুবেদ আলী, রাসেল মিয়া, রাজু, মাহিম আহমদ, শরিফুল ইসলাম, দিলাল মিয়া, শিপন মিয়া, বাদশা মিয়া, জামাল আহমদ, আবদুল আলী, মোহাম্মদ আলী, আবদুস শহিদ, সুফিয়ান আহমদ, জুবায়ের আহমদ প্রমুখসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ