AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের ‘করই আইল’ হাওরের খালের উপর নির্মাণ হচ্ছে ব্রিজ : লাগব হবে কৃষকের ভোগান্তি

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ১০ - ২০২০ | ১২: ৩২ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার ‘করই আইল’ হাওরের খালের উপর নির্মাণ হচ্ছে ব্রিজ। ফলে এলাকার কয়েকটি গ্রামের কৃষকদের ভোগান্তি অনেকটা লাগব হবে। এই খালের উপর ব্রিজ না থাকায় ব্রিটিশ আমল থেকেই হাওরের ধান কেটে অনেক কষ্টের বিনিময়ে পানি সাতরিয়ে বাড়িতে আনতেন কৃষকরা।

খালের উপর একটি ছোট ব্রিজ নির্মাণের দাবি ছিল এলাকাবাসীর। এলাকার কয়েকটি গ্রামের কৃষকের স্বপ্ন ছিলো ব্রিজটি নির্মাণের। কিন্ত দীর্ঘদিনেও সেই দাবি পুরণ হয়নি। অবশেষে সিলেট-২ আসনের বর্তমান এমপির প্রচেষ্টায় প্রায় ২৯লাখ ১৭হাজার টাকা ব্যয়ে খালের উপর ৩৬ফুট লম্বা আর ১৮ফুট প্রস্থের একটি ব্রিজ নির্মাণ করা হচ্ছে। এতে আনন্দিত এলাকাবাসী।

ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে নির্মানাধিন ব্রিজের পাশেই একটি ধানি জমিতে সোমবার মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন এলাকাবাসী। স্থানীয় আনরপুর গ্রামের মুরব্বি আব্দুল করিমের সভাপতিত্বে দোয়া মাহফিলপূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা প্রকল্প কর্মকর্তা (পিআইও) মাহবুব আলম শাওন, সমাজসেবক জসিম উদ্দিন জুনেদ, জয়নাল আবেদীন, এলাকার মুরব্বি মাষ্টার মোহাম্মদ আলী, ফজলু মিয়া, প্রবাসী আলহাজ্ব আব্দুল রব ও স্থানীয় ইউপি সদস্য শামমি আহমদ প্রমুখ।

আরো সংবাদ