Search
Close this search box.

বিশ্বনাথ থানার ওসি’সহ তিন পুলিশ কর্মকর্তা পুরস্কৃত

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. শামীম মুসা সহ তিন পুলিশ কর্মকর্তা পুরস্কৃত হয়েছেন। গ্রেফতারী পরোয়ানা তামিল ও ডাকাতি প্রতিরোধে বিশেষ ভূমিকা রাখাসহ ভাল কাজের স্বীকৃতি স্বরূপ তাদেরকে পুরস্কৃত করা হয়। রবিবার দুপুরে জেলা পুলিশ লাইন্সের মুক্তিযোদ্ধা শহীদ এসপি এম. শামসুল হক মিলনায়তনে সিলেট জেলা পুলিশের কল্যাণ সভায় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএমের হাত থেকে তারা এ পুরুস্কার গ্রহন করেন। বিশ্বনাথ থানার পুরস্কৃত অনন‌্য দুই অফিসার হলেন- এএসআই দ্বিপক সূত্রধর ও সাইফুর রহমান।

এছাড়া ওই সভায় বিশ্বনাথ থানার তিন পুলিশ কর্মকর্তা সহ সিলেট জেলার বিভিন্ন থানার মোট ২৬ জন অফিসার-ফোর্সকে নগদ অর্থ পুরস্কার এবং সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএমের সভাপতিত্বে এবং অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মাহবুবুল আলমের পরিচালনায় কল্যাণ সভা ও ট্রেইন রিক্রুট কনস্টেবলদের নবীন বরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত (অতিরিক্ত পুলিশ সুপার দক্ষিণের দায়িত্বে) ইমাম মোহাম্মদ শাদিদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) মো. রফিকুল ইসলাম, জেলা বিশেষ শাখার সহকারি পুলিশ সুপার মো. আনিসুর রহমান খান প্রমুখ।

 

আরও খবর