AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ভারতে হত্যাযজ্ঞের প্রতিবাদে বিশ্বনাথে সমমনা ইসলামী দলসমূহের বিক্ষোভ মিছিল-সমাবেশ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ৬ - ২০২০ | ৪: ১০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: ভারতে মুসলমানদের গণহত্যা, মসজিদ-মাদরাসা ধংষের প্রতিবাদে ও নরেন্দ্র মোদির বাংলাদেশ সফর বাতিলের দাবিতে বিশ্বনাথের সমমনা ইসলামী দলসমূহের বিক্ষোভ মিছিল-সমাবেশ অনুষ্টিত হয়েছে। আজ শুক্রবার বাদ জুম্মা বিশ্বনাথ নতুন বাজারস্থ লাইটেস স্ট্যান্ড সংক্ষিপ্ত সমাবেশ শেষে মিছিল শুরু হয়। মিছিলটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় বাসিয়া ব্রিজে সম্পন্ন হয়।

উপজেলা জমিয়তের সহ সভাপতি মাওলানা সামছুল ইসলামের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক হাসান বিন ফাহিমের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা হেফাজতে ইসলামের সভাপতি ও উপজেলা জমিয়তের সহ সভাপতি মাওলানা কামরুল ইসলাম ছমির, কেন্দ্রীয় জমিয়তের নির্বাহী সদস্য প্রিন্সিপাল মাওলানা শিব্বীর আহমদ বিশ্বনাথী, উপজেলা খেলাফত মজলিসের সভাপতি কাজী মাওলানা আবদুল ওয়াদুদ, সাবেক সভাপতি আব্দুল মতিন, সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান, সহ সভাপতি শায়েক আহমদ,  মাওলানা আব্দুল মতিন, উপজেলা জমিয়তের যুগ্ন সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা শাহেদ আহমদ, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট নেতা মাওলানা আহমদ আলী হেলালী, বিশ্বনাথ থানা মসজিদের ইমাম ও খতিব মাওলানা মাহবুবুর রহমান খান, পীর বাজার জামে মসজিদের ইমাম মাওলানা আমিনুল ইসলাম, সংগঠক ইকবাল আহমদ, উপজেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক ইমরান আহমদ, ফরিদ আহমদ ফেরদাউস প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেছেন, নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন সাম্প্রদায়িক দল বিজেপি ও তার সহযোগি সংগঠণগুলো পরিকল্পিতভাবে মুসলিম গণহত্যা, মসজিদ-মাদরাসা ও ইসলামী স্থাপনা ধংষ করছে। অনতিবিলম্বে নারকীয় তান্ডব বন্ধের লক্ষ্যে ওয়াইসি, জাতিসংঘসহ মানবধিকার সংগঠণ ও বিশ্ব সংস্থাকে কার্যকর ভূমিকা পালনের আহবান জানান বক্তারা।

বক্তারা আরো বলেন, নরেন্দ্র মোদি গুজরাটে মুসলিম গণহত্যা,বাবরী মসজিদ ধংষ, কাস্মীরে মুসলিম হত্যা ও দিল্লির মুসলমানদের বিরুদ্ধে হত্যাযজ্ঞের মূল হোতা। মুসলমান হত্যাকারী মোদিকে ৯০ভাগ মুসলমানের দেশে মেনে নেয়া যায় না, মসজিদের শহর ঢাকায় মসজিদ ধংষকারী মোদিকে মেনে নেয়া হবে না।

আরো সংবাদ