AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আউটডোর জুনিয়র-সি ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২ - ২০২০ | ১২: ৪৮ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে আউটডোর জুনিয়র-সি ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২০ উদ্বোধন কনা হয়েছে। রোববার (১লা মার্চ) রাতে উপজেলার দশঘর ইউনিয়নের মিয়ারবাজারের পশ্চিমের মাঠে এই খেলার উদ্বোধন করা হয়।

বিশিষ্ট মুরব্বী হাজী আনোয়ার হোসেন আঙ্গুর মিয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন’র প্রতিনিধি সাইফুল ইসলাম বেগ।

তরুণ খেলোয়ার শাকিল সামাদ, শেখ মুন্না মিয়া, শেখ ডালিম সামাদ ও শেখ ইকবাল হোসেন’র আয়োজনে ধারাভাষ্যকার মুনাঈম আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আটঘর ক্রীড়া ও উন্নয়ন সংস্থার সভাপতি লিতু খান।

বক্তারা বলেন, ক্রীড়া ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে দেশ। খেলাধুলা মনকে সচেতন করে তোলে। সমাজ থেকে কুসংস্কার, অন্যায়-অত্যাচার দূরীকরণে যেমন শিক্ষা অপরিহার্য তেমনি মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার গুরুত্বও অপরিসীম। খেলাধুলা অপরাধ কর্মকান্ড থেকে তরুণ প্রজন্মকে দূরে রাখে। সু-নাগরিক হতে হলে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী এমদাদুল হক, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ পাভেল সামাদ, বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার আলী।

এসময় অন্যান‌্যের মধ্যে যুক্তরাজ্য প্রবাসী সিজিল মিয়া, ক্রীড়ানুরাগী সানুর আলী, সাহেদ আহমদ, জুয়েল সামাদ, শেখ মান্না মিয়া, হুসাইন আহমদ মুন্না, শুয়াইবুর রহমান, সেকু মিয়া, রাজু আহমদ, রাসেল আহমদ, নভেল সামাদ প্রমুখ উপস্থিত ছিলেন। এসকে মুন্না-জুটি বনান ইসলাম উদ্দিন জুটি’র মধ্যে উদ্ভোধনী খেলা অনুষ্ঠিত হয়

আরো সংবাদ