বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

BiswanathNews24

সব

বিশ্বনাথের শাহবাজপুরস্থ হেলথ সেন্টারে ফ্রি চক্ষু ও দন্ত চিকিৎসা সেবা প্রদান

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ১০ম বর্ষপূর্তি ও মুজিব শতবর্ষ উপলক্ষ্যে আলহাজ্ব ঈসরাইল আলী হেলথ সেন্টারের উদ্যোগে ফ্রি চক্ষু ও দন্ত চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। উপজেলার শাহবাজপুরস্থ হেলথ সেন্টারে বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল ২টা পর্যন্ত এলাকা প্রায় ৭শতাধিক (চক্ষু ৪শত ও দন্ত ৩শত) জনসাধারণকে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়। চিকিৎসা সেবা প্রদান শেষে হেলথ সেন্টার প্রাঙ্গনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, ধনীদের সম্পদে গরীবের অধিকার রয়েছে। তাই অসহায়-গরীব জনসাধারণের কল্যাণে কাজ করার জন্য সরকারের পাশাপাশি আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের সকল ক্ষেত্রে সমভাবে উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়িত হবে।

আলহাজ্ব ঈসরাইল আলী হেলথ সেন্টার এন্ড সমাজ কল্যান ট্রাস্টের চেয়ারম্যান প্রবাসী নেছার আলী লিলুর সভাপতি সভায় প্রধান বক্তার বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আরো যাবে। আর আমাদের সকল কাঙ্খিত উন্নয়নও বাস্তবায়িত হবে। প্রধান আমন্ত্রিত অতিথির বক্তব্যে যুক্তরাজ্যের ক্রয়ডন কাউন্সিলের মেয়র কাউন্সিলর হুমায়ূন কবির বলেন, এলাকার সার্বিক উন্নয়নে মুজিব শতবর্ষে সবাইকে শপথ গ্রহন করে গ্রামাঞ্চলের নারীদেরকে তাদের প্রাপ্য মর্যাদা দিয়ে জনসম্মুখে এসে সমাজ, দেশ ও জাতির কল্যাণে কাজ করার সুযোগ করে দিতে হবে।

উপজেলা যুবলীগের সদস্য জিয়াউর রহমান জিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, দেমাসাধ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি প্রবাসী সমছু মিয়া লয়লুছ, প্রবাসী কমিউনিটি নেতা আবদুল খালিক তালুকদার, উপজেলা যুবলীগের সদস্য কামরুজ্জামান সেবুল। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ একরামুল হাসান ও স্বাগত বক্তব্য রাখেন দশঘর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুহিত চৌধুরী।

অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন বৃট্রিশ-বাংলাদেশ সোসাইটির (বিবিএস) উপদেষ্টা প্রবাসী রাসেল আহমদ, সাধারণ সম্পাদক প্রবাসী জুবায়ের আহমদ, প্রবাসী কমিউনিটি নেতা কটু মিয়া, আলহাজ্ব ঈসরাইল আলী হেলথ সেন্টারের নিয়মিত চিকিৎসক মুফাজ্জল করিম ইমরান, এলাকার মুরব্বী আমির আলী, গনি মিয়া, কাছা মিয়া, আজফর আলী, উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য নাজমুল আলম চৌধুরী অপু, আওয়ামী লীগ নেতা গয়াস মিয়া, তৈয়ব আলী, শামসুল ইসলাম, লালিন আহমদ, ছইল মিয়া, চান মিয়া, যুবলীগ নেতা আবদুল করিম, সৈয়দ মাসুদ আলী মেম্বার, রুকনুজ্জামান, আমির আলী, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, খালেদ আহমদ, আলী হোসেন, ছাত্রলীগ নেতা মারুফ আহমদ প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম বিশবনাথের প্রথম ও প্রাচিন অনলাইন পত্রিকা, যার যাত্রা শুরু হয়েছিলো ২০১৪ সালের শুরুর দিকে।

© স্বত্ব বিশ্বনাথ নিউজ ২০১৪ - ২০২০
চেয়ারম্যানঃ মোঃ মিছবাহ উদ্দিন
সম্পাদক ও প্রকাশক : এমদাদুর রহমান মিলাদ
সম্পাদকীয় কার্যালয় : হাজী ইন্তাজ আলী মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), বিশ্বনাথ পুরান বাজার, বিশ্বনাথ, সিলেট।

ফোনঃ +88 01717682655 ইমেইল: biswanathn24@gmail.com
error: Content is protected !!