AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দেওকলস ইউনিয়নে উন্মুক্ত পদ্ধতিতে ভাতাভোগী বাছাই কার্যক্রমের উদ্বোধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ২৪ - ২০২০ | ১১: ৩৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলায় উন্মুক্ত পদ্ধতিতে নতুন উপকারভোগী নির্বাচনের জন্য বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা এবং অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতাভোগীদের বাছাই কার্যক্রম শুরু হয়েছে। রবিবার (২৩ ফেব্রুয়ারি) উপজেলার দেওকলস ইউনিয়নে উন্মুক্ত পদ্ধতিতে শুরু হওয়া বাছাই কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া। উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ এবং উপজেলা সমাজসেবা কার্যালয়ের বাস্তবায়নে সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় ২০১৯-২০২০ অর্থবছরের বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীত মহিলা এবং অসচ্ছল প্রতিবন্ধী ভাতা কার্যক্রমের উন্মুক্ত পদ্ধতিতে এই ভাতাভোগী বাছাই করা হচ্ছে।

উপজেলার বাগিছা বাজারে স্থানীয় ইউপি চেয়ারম্যান তাহিদ মিয়ার সভাপতিত্বে ও প্যানেল চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ মেম্বারের পরিচালনায় বাছাই কার্যক্রমের উদ্বোধনী সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবদুল্লাহ আল জুবায়ের, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. আসাদুজ্জামান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন রুপন।

এসময় আওয়ামী লীগ নেতা সুলতান আহমদ, আব্দুর রুপ, যুবলীগ নেতা সায়েদ আহমদ, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি রেদোয়ানুল করিম মাসুম সহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো সংবাদ