বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

BiswanathNews24

সব

বিশ্বনাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে বন্দুকযুদ্ধে এক অজ্ঞাতনামা ডাকাত নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন থানা পুলিশের এসআই মিজানুর রহমানসহ তিন পুলিশ সদস্য। শুক্রবার দিবাগত রাত (২২ ফেব্রুয়ারি) সাড়ে ৩টায় উপজেলার বিশ্বনাথ-জগন্নাথপুর বাইপাস সড়কের সুড়িরখাল নামকস্থানে এঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩টায় ১০/১২ জনের একটি ডাকাতদল বিশ্বনাথ-জগন্নাথপুর বাইপাস সড়কে গাছ ফেলে ডাকাতির প্রস্ততি চলাকালে একজন মোটরসাইকেল আরোহী ব্যক্তি বিষয়টি টহলরত পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে ডাকাত দলকে প্রতিহত করতে তাৎক্ষণিকভাবে থানার ওসি সহ একদল পুলিশ এগিয়ে গেলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। এসময় একজন অজ্ঞাতনামা ডাকাত গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায় এবং আহত হন থানা পুলিশের এসআই মিজানুর রহমান, কনস্টেবল চন্দন গৌর ও রাসেল দাস। একপর্যায়ে ডাকাতদলের অন্যান্য সদস্যরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে একটি পাইপগান উদ্ধার করে পুলিশ। আহত পুলিশ সদস‌্যদেরকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খবর পেয়ে পুলিশের ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বিশ্বনাথনিউজটুয়েন্টিফোরডটকম-কে বলেন, নিহত ডাকাতের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম বিশবনাথের প্রথম ও প্রাচিন অনলাইন পত্রিকা, যার যাত্রা শুরু হয়েছিলো ২০১৪ সালের শুরুর দিকে।

© স্বত্ব বিশ্বনাথ নিউজ ২০১৪ - ২০২০
চেয়ারম্যানঃ মোঃ মিছবাহ উদ্দিন
সম্পাদক ও প্রকাশক : এমদাদুর রহমান মিলাদ
সম্পাদকীয় কার্যালয় : হাজী ইন্তাজ আলী মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), বিশ্বনাথ পুরান বাজার, বিশ্বনাথ, সিলেট।

ফোনঃ +88 01717682655 ইমেইল: biswanathn24@gmail.com
error: Content is protected !!