AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে উন্মুক্ত পদ্ধতিতে ভাতাভোগীদের বাছাই কার্যক্রম শুরু

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ১৯ - ২০২০ | ১১: ৩১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে উন্মুক্ত পদ্ধতিতে নতুন উপকারভোগী নির্বাচনের জন্য সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা এবং অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতাভোগীদের বাছাই কার্যক্রম শুরু হয়েছে। বুধবার (১৯ ফেব্রুয়ারী) সকালে রামসুন্দর সরকারি অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ে উন্মুক্ত পদ্ধতিতে শুরু হওয়া বাছাই কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

বিশ্বনাথ সদর ইউনিয়নের বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা মহিলা এবং অস্বচ্ছল প্রতিবন্ধী ভাতাভোগীদের বাছাই করার মাধ্যমে উন্মুক্ত পদ্ধতিতে বাছাইয়ের কার্যক্রম শুরু হয়। এরপর পর্যায়ক্রমে ২৩ ফেব্রুয়ারী দেওকলস, ২৫ ফেব্রুয়ারী রামপাশা, ২৭ ফেব্রুয়ারী অলংকারী, ১ মার্চ দশঘর, ৩ মার্চ খাজাঞ্চী, ৫ মার্চ লামাকাজী ও ৮ মার্চ দৌলতপুর ইউনিয়ন পরিষদের বাছাই স্ব-স্ব ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে সকাল ১০টা থেকে শুরু হবে। ভাতাভোগী হওয়ার উপযুক্ত ব্যক্তিদেরকে নির্দিষ্ট সময়ে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ছবি ও বিধবাদের ক্ষেত্রে স্বামীর মৃত্যুসনদ নিয়ে উপস্থিত থাকার আহবান করেছে উপজেলা পরিষদ ও প্রশাসন।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামানের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবদুল্লাহ-আল জুবায়েরের পরিচালনায় নতুন ভাতাভোগী নির্বাচনের বাছাই কার্যক্রমের উদ্বোধনী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক মোসাদ্দিক হোসেন সাজুল, ইউনিয়ন পরিষদের মেম্বার জহুর আলী, শাহনেওয়াজ চৌধুরী সেলিম।

আরো সংবাদ