AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে হাবিব ওয়েলফেয়ার ট্রাস্টের ফ্রি মেডিকেল ক্যাম্প

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ৮ - ২০২০ | ১০: ৫৬ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথের দৌলতপুর ও পাশ্ববর্তী এলাকার হতদরিদ্র মানুষের জন্যে হাবিব ওয়েলফেয়ার ট্রাস্ট-ইউকে’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (৭ ফেব্রুয়ারী) উপজেলার দৌলতপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামের মরহুম হাবিব উল্লাহ’র বাড়িতে (জজ বাড়ি) অনুষ্ঠিত এই মেডিকেল ক্যাম্পে শতাধিক রোগীকে চিকিৎসা ও ঔষুধের জন্যে নগদ অর্থ দেয়া হয়। বাংলাদেশের সাবেক জজ প্রবাসী আবদুল মতিন, আনোয়ার মিয়া ও বিশ্বনাথ ডিগ্রি কলেজের সাবেক প্রভাষক আনছার হাবিবের অর্থায়নে এই মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

ক্যাম্পে চিকিৎসা প্রদান করেন মরহুম হাবিব উল্লাহ’র নিকটাত্মীয় ও দৌলতপুর গ্রামের তরুণ চিকিৎসক ডা. মো. মামুন মিয়া ও ডা. উম্মে আয়েশা সিদ্দিকা।

হাবিব ওয়েলফেয়ার ট্রাস্ট-ইউকে’র চেয়ারম্যান আনছার হাবিব জানান, এখন থেকে নিয়মিত ট্রাস্টের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হবে।

ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাবিব ওয়েলফেয়ার ট্রাস্ট-ইউকে’র ট্রাস্টি প্রবাসী আনোয়ার মিয়া, ডা. রজব আলী (অবঃ), বিশিষ্ট মুরব্বী খুরশিদ আলী, আপ্তাব আলী, আরিফ উল্লাহ সিতাব, তৈয়বুন নেছা, নাজমা বেগম, আফিয়া বেগম, বিশ্বনাথ প্রেস কাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, বর্তমান সদস্য নুর উদ্দিন, সংগঠক কামাল উদ্দিন, ইমাদ উদ্দিন, নাজির উদ্দিন, মাঈশা সিদ্দিক, আসিফ তাজওয়ার প্রমুখ।

আরো সংবাদ