AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মিজানুর রহমান মিজানের কাব্যগ্রন্থ ‘সরলা’র প্রকাশনা সম্পন্ন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ফেব্রুয়ারি - ৪ - ২০২০ | ১০: ৪৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুনু মিয়া বলেছেন, সাহিত্য-সংস্কৃতি চর্চ্চার ফলে মানুষ অপরাধ প্রবণতা থেকে দূরে থাকে, আর সমাজ হয় অন্ধকার মুক্ত। দেশ ও জাতির উন্নয়নে কবি-সাহিত্যিকদের গূরুত্বপূর্ণ অবদান রয়েছে। ছড়া-কবিতা-গল্প-প্রবল্প-নিবন্ধ ও গানের মাধ্যমে আমাদের দেশের গুনী ব্যক্তিরা সমাজে থাকা সকল অসঙ্গতিগুলো তুলে ধরতে পারেন সহজে। যার ফলে আমরা নিজের ভুলগুলো সংশোধন করে দেশ ও জাতির কল্যাণে ঐক্যবদ্ধভাবে কাজ করতে পারি। জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার দেশের সাহিত্য-সংস্কৃতিসহ সকল ক্ষেত্রের উন্নয়ন সমভাবে বাস্তবায়ন করার ফলেই দেশ আজ রয়েছে উন্নয়নের মহাসড়কে।

সোমবার বিকেলে বিশ্বনাথ উপজেলার রাজাগঞ্জ বাজারে চাঁন মিয়া স্মৃতি পাঠাগারের উদ্যোগে আয়োজিত বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজানের কাব্যগ্রন্থ ‘সরলা’র প্রকাশনা ও গুণীজন সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সালেহ আহমদ সাকিব কল্যাণ ট্রাস্ট-ইউকে’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এন আহমদ সেলিমের সার্বিক সহযোগিতায় কাব্যগ্রন্থটি প্রকাশিত হয়।

খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শামছুল ইসলাম তোতার সভাপতিত্বে এবং চান মিয়া স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক শায়েস্তা মিয়া ও উপজেলা আমরা মুক্তিযোদ্ধার সন্তান কমিটির সাধারণ সম্পাদক শাহ আজিজুর রহমান মনরের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুন নূর, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পলাশ সেনাপতি। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন, বিশ্বনাথ প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূর উদ্দিন. উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক সিজিল মিয়া, উপজেলা আমরা মুক্তিযোদ্ধার সন্তান কমিটির সভাপতি হাছন আলী, সহ-সভাপতি রুবেল আহমদ প্রমুখ।

আরো সংবাদ