Search
Close this search box.

গ্রেটার কামালবাজার ডেভেলপমেন্ট ট্রাস্ট-ইউকে’র দেয়া অটোরিকশা পেলেন হতদরিদ্র হামিদ

বিশ্বনাথনিউজ২৪:: গ্রেটার কামালবাজার ডেভেলপমেন্ট ট্রাস্ট-ইউকে’র উদ্যোগে হতদরিদ্রের মধ্যে অটোরিকশা বিতরণ, প্রবাসীদের সংবর্ধনা ও প্রাক্তন খেলোয়াড়দের নিয়ে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩১ জানুয়ারী) বিশ্বনাথ উপজেলার আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ের মাঠে এসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গ্রেটার কামালবাজার ডেভেলপমেন্ট ট্রাস্ট-ইউকে’র চেয়ারপার্সন, সমাজসেবী-শিক্ষানুরাগী এমদাদুর রহমান এমদাদের সভাপতিত্বে ও গ্রেটার কামালবাজার স্পোর্টস ডেভেলপমেন্ট এসোসিয়েসনের সদস্য সচিব মকব্বির আলীর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী কাউন্সিলর, গ্রেটার কামালবাজার ডেভেলপমেন্ট ট্রাস্টের প্রতিষ্ঠাতা সদস্য এফ.এম ছালিক চৌধুরী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ন্জামুল ইসলাম রুহেল, তালিবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাসুক আহমদ, আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আজম আলী।

এ সময় উপস্থিত ছিলেন ট্রাস্টের সদস্য ও যুক্তরাজ্য প্রবাসী আবদুল বাছিত চৌধুরী, নজরুল ইসলাম, আশরাফ আলী আরশ, শাহ আজাদ মিয়া, গ্রেটার কামালবাজার স্পোটর্স ডেভেলপমেন্ট এসোসিয়েসনের আহবায়ক শামসুল হক, সদস্য সিদ্দিকুর রহমান খালেদ, আবদুল ওয়াহিদ, মুহিবুর রহমান, এনামুল হক মাক্কু, আনোয়ার হোসেন, সমাজসেবী গোলাম আজম মনজু, ফারুক আহমদ মেম্বার, আবুল হোসেন প্রমুখ।

বিকালে সোনালী অতিত ক্লাব ও প্রবাসী খেলোয়াড়দের মধ্যে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলা শেষে বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের রাউতেরগাঁও গ্রামের হতদরিদ্র আবদুল হামিদকে ট্রাস্টের পক্ষ থেকে একটি অটোরিকশা প্রদান করা হয়।

আরও খবর