AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ সমিতি অব নিউজার্সি ইন্ক আমেরিকার কম্বল বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ৫ - ২০২০ | ৪: ৫৬ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে সাড়ে ৩ শতাধিক অসহায়-গরীব-দুঃস্থ শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। বিশ্বনাথ সমিতি অব নিউজার্সি ইন্ক আমেরিকার উদ্যোগে ও বিশ্বনাথ সচেতন সমাজ কল্যাণ সংস্থার ব্যবস্থাপনায় রোববার সকালে এই কম্বল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

তিনি বলেন, প্রবাসীরা নিজের কষ্ঠার্জিত অর্থ দিয়ে দেশের অসহায়-গরীব মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে বাঙালীদের সকল অধিকার আদায়ের আন্দোলন ও অর্থনৈতিক-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছেন প্রবাসীরা। সরকারের পাশাপাশি প্রবাসী ও বিত্তবানরা সর্বক্ষেত্রে অসহায়-গরীব মানুষের পাশে দাঁড়ানোর ফলেই আজ বাংলাদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে এগিয়ে যাচ্ছে রুপকল্প-৪১ বাস্তবায়নের পথে। তাই প্রবাসীদেরকে তাদের প্রাপ্য সম্মান দেওয়া ও তাদের জন্য দোয়া-আর্শিবাদ করা আমাদের সকলের উচিত।

বিশ্বনাথ সচেতন সমাজ কল্যাণ সংস্থার আহবায়ক ফজল খানের সভাপতিত্বে ও চাউলধনী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলতাব হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক বর্ণালী পাল, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ কামরুজ্জামান, থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক আশিক আলী, সংগঠক শফিক আহমদ পিয়ার।

এসময় উপস্থিত ছিলেন রাজনীতিবিদ নোয়াব আলী, উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি শেখ ফজর রহমান, বাসিয়া নাট্য কল্যাণ সংস্থার সভাপতি সিরাজুল ইসলাম, যুব নেতা জাবেদ আহমদ, বিশ্বনাথ প্রেস ক্লাব সদস্য আবুল কাশেম, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম শফিক, বিশ্বনাথ সচেতন সমাজ কল্যাণ সংস্থার সদস্য সচিব আবদুল বাতিন, সদস্য পারভেজ হক মোহন, বিশ্বনাথ সমিতি অব নিউজার্সি ইন্ক আমেরিকার বাংলাদেশ প্রতিনিধি শামসুল ইসলাম, জমির আহমদ, শিপু চৌধুরী, সোহাগ মিয়া, রাহাজ মিয়া, সুহেব মিয়া প্রমুখ।

আরো সংবাদ