AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সড়ক পাকাকরণ কাজ পরিদর্শনে ইয়াহ্ইয়া চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জানুয়ারি - ২ - ২০২০ | ২: ৫৬ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: প্রায় ১ কোটি ৬৩ লাখ টাকা ব্যয়ে সিলেটের বিশ্বনাথে উপজেলার ‘পাড়ুয়া-তেরাচাপা-মিরেরচর সড়ক’ পাকাকরণ কাজ পরিদর্শন করেছেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া। সোমবার (৩০ ডিসেম্বর) বিকেলে এলাকার মুরব্বি, স্থানীয় জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি রাস্তাটি পরিদর্শন করেন।

পরিদর্শনকালে ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, বিগত ৫ বছরে সংসদীয় আসনে সাধ্যমত উন্নয়ন করার চেষ্ঠা করেছি। যার কারণে আজও জনগণ আমাকে স্মরণ করছেন, ভবিষ্যতেও করবেন। এলাকার জনগণ আমার উপর যে দায়িত্ব দিয়েছিলেন আমি তা শতভাগ পালন করার চেষ্ঠা করেছি। বিশ্বনাথ-ওসমানীনগরে আমি দৃশ্যমান যে উন্নয়ন কাজ করেছি, সেই উন্নয়ন কাজ এখনও চলমান। যার বাস্তাব ‘পাড়ুয়া-তেরাচাপা-মিরেরচর সড়ক’ পাকাকারণ। তিনি বলেন, আমি এমপি নির্বাচিত হওয়ার পর যখনই যুক্তরাজ্যে গিয়েছি, তখনই এলাকার প্রবাসীরা এই রাস্তাটি পাকাকরণের জন্য আমার কাছে বার বার করেছেন। রাস্তাটি পাকাকরণ করায় আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞাতা প্রকাশ করছি। পাশাপাশি ধন্যবাদ জানাই প্রবাসী, স্থানীয় জনপ্রতিনিধি’সহ এলাকাবাসীকে।

রাস্তা পরিদর্শনকালে উপস্থিত ছিলেন- জেলা পরিষদ সদস্য মাওলানা সহল আল রাজী চৌধুরী, দৌলতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমির আলী, দৌলতপুর মাদ্রাসা পরিচালনা কমিটির সাবেক সভাপতি মখলিছুর রহমান, এলাকার মুরব্বি সুরুজ আলী, জাবেদুর রহমান, বাবুল মিয়া, যুক্তরাজ্য প্রবাসী তারিছ মিয়া, বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্ট ইউকে’র সাবেক সভাপতি ও জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইউকে’র সাধারন সম্পাদক মইন উদ্দিন আনছার, উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, আবুল খয়ের মেম্বার, ফিরোজ আলী, জাতীয় পার্টি নেতা আমির আলী মেম্বার, আনোয়ার হোসেন ধন মিয়া মেম্বার, মীর খোকন, রইছুল ইসলাম, আনোয়ার আলী, নাজিম চৌধুরী, প্রদীপ চন্দ্র দেব, তরুণ সমাজসেবক আশরাফুল ইসলাম খান সুহেল, ফারুক আহমদ, আলামগীর হুসেন, লুৎফুর রহমান, মনির আলী, সালেহ আহমদ, সিরাজুল ইসলাম, পংকি মিয়া প্রমুখ।

রাস্তা পরিদর্শন শেষে দৌলতপুর উত্তর পাড়া গ্রামের আলহাজ্ব মুখলিছুর রহমানের বাড়িতে আয়োজিত ওয়াজ মাহফিলে অংশগ্রহন করেন ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া।

আরো সংবাদ