AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: ডিসেম্বর - ২৯ - ২০১৯ | ১০: ১৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের ৩ শতাধিক অসহায়-গরীব শীতার্ত মানুষের মধ্যে শীতের কম্বল বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে প্রধান অতিথি হিসেবে শীতের কম্বল বিতরণ করেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

তিনি বলেন, দেশের সকল শ্রেণী-পেশার মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় থাকলে দেশের অবহেলিত-বঞ্চিত মানুষেরা নিজেদের প্রাপ্য অধিকার পান এবং দেশও উন্নয়নে দিকে এগিয়ে যায়। আর দেশের উন্নয়ন কর্মকান্ডকে বাঁধাগ্রস্থ করতে বিএনপি-জামায়াত চক্রের সাথে আতাত করে ৭১’র রাজাকার-দালালদের বংসধরেরা কৌশলে আওয়ামী লীগকে ধ্বংস করার পায়তারায় লিপ্ত রয়েছে। তবে ষড়যন্ত্রকারীদের সকল ষড়যন্ত্র ধ্বংস করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে রয়েছে।

দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলীর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন পরিষদের মেম্বার আবদুল মজিদ, গোলাম হোসেন, ইরন মিয়া, আমির উদ্দিন, নূর উদ্দিন, আনোয়ার হোসেন ধন মিয়া, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার সততা বেগম, শাহানারা বেগম প্রমুখ।

আরো সংবাদ