বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শনে সাবেক এমপি ইয়াহ্ইয়া চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে সরুয়ালা-কলেজ সড়ক ও পশ্চিম শ্বাসরাম নাজিরবাজার সড়কের পাকাকরণ কাজ, বিশ্বনাথ-জগন্নাথপুর বাইপাস সড়ক সংলগ্ন ফায়ার সার্ভিস ষ্টেশন ও দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের চারতলা নতুন ভবন নির্মাণকাজ সহ উপজেলার বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া।

বৃহস্পতিবার বিকেলে বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ছয়ফুল হক এবং সিলেট জেলা পরিষদের সদস্য সহল-আল-রাজি চৌধুরীকে সঙ্গে নিয়ে এসব উন্নয়নকাজ পরিদর্শনকালে ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, বিগত ৫ বছরে সংসদীয় আসনে সাধ্যমত উন্নয়ন করার চেষ্ঠা করেছি। যার কারণে আজও জনগণ আমাকে স্মরণ করছেন, ভবিষ্যতেও করবেন। এলাকার জনগণ আমার উপর যে দায়িত্ব দিয়েছিলেন আমি তা শতভাগ পালন করার চেষ্ঠা করেছি। বিশ্বনাথ-ওসমানীনগরে আমি দৃশ্যমান যে উন্নয়ন কাজ করেছি, সেই উন্নয়ন কাজ এখনও চলমান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, জাতীয় পার্টি নেতা জয়নাল আহমদ মিয়া, দক্ষিণ বিশ্বনাথ বালিকা উচ্চ বিদ্যালয় অ্যান্ড মহিলা কলেজের অধ্যক্ষ শংকর কান্তি মন্ডল, শিক্ষক রফিক আহমদ, ব্যবসায়ী দিলবর আলী, ইয়াহইয়া চৌধুরী এহিয়া’র এপিএস আবু বক্কর সিদ্দিক, যুবলীগ নেতা ফজলুর রহমান, ইউপি সদস্য নাছির উদ্দিন, তরুণ সমাজকর্মী মো. কছির আলী, পশ্চিম শ্বাসরাম গ্রামের মুরব্বী ফরমান আলী, সমাজকর্মী মোহাম্মদ নুরুল ইসলাম, হাফিজ হাফিজুর রহমান শিপন, ফখরু মিয়া, আব্দুর রহমান আলম, নোমান আহমদ, লোকমান আহমদ প্রমুখ।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!